শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭

চট্টগ্রামকে চ্যালেঞ্জ জানাতে পারল রংপুর রেঞ্জার্স?

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০৪:২৬ পিএম

চট্টগ্রামকে চ্যালেঞ্জ জানাতে পারল রংপুর রেঞ্জার্স?

ঢাকা: ১৪.৩ ওভারে রংপুর রেঞ্জার্সের রান ৪ উইকেটে ১১৭। এখান থেকে বড় সংগ্রহেরই ইঙ্গিত দিচ্ছিল দলটি। তখনও উইকেটে ছিল সেট ব্যাটসম্যান নাঈম শেখ।

 কিন্তু রংপুরের ব্যাটসম্যানদের যাওয়া আসার মিছিলে সেটা আর হলো কোথায়? তাদের নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে থামতো হলো ১৫৭ রানেই। তাই প্রশ্নটা এসেই যায়, এই রানে চট্টগ্রামকে চ্যালেঞ্জ জানাতে পারবে রংপুর?

এ প্রতিবেদন লেখার সময় চট্টগ্রাম বিনা উইকেটে ১২ রান তুলেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ব্যাট করছেন ওয়ালটন ২ ও আভিস্কা ১০ রান নিয়ে।

শনিবার (১৪ ডিসেম্বর) টসে হেরে ব্যাট করতে নামে রংপুর। আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ মাত্র ৯ রান করে ফিরে গেলেও অপর প্রান্তে দারুন ব্যাটিং করতে থাকেন নাঈম। মাত্র ২৬ বলে তুলে নেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি। ফিফটি পূরণ করার পথে ৬টি চারের সঙ্গে ৩টি চার মারেন তিনি। ছক্কা তিনটি তিনি হাঁকিয়েছেন মেহেদি হাসান রানা, রুবেল হোসেন ও নাসির হোসেনের ওভারে।

শেষ অবধি বাংলাদেশের ভবিষ্যত তারকা মোহাম্মদ নাঈম শেখের ব্যাটেই উদ্ধার হয়েছে রংপুর। তিনি ৫৩ বলে খেলেছেন ৭৮ রানের ইনিংস। ছয়টি চারের সঙ্গে মেরেছেন তিনটি ছক্কা। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান এসেছে অধিনায়ক মোহাম্মদ নবির ব্যাট থেকে। ২ উইকেট নিয়েছেন কেশরিক উইলিয়ামস।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue