বুধবার, ০৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

চট্টগ্রামে দুই সপ্তাহের কারফিউ চান বিএনপি নেতা নোমান

চট্টগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ জুন ২০২০, বুধবার ১০:০৬ পিএম

চট্টগ্রামে দুই সপ্তাহের কারফিউ চান বিএনপি নেতা নোমান

ফাইল ছবি

চট্টগ্রাম: মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে চট্টগ্রামে অন্তত দুই সপ্তাহ কারফিউ জারি চান বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান। বুধবার (৩ জুন) এক বিবৃতিতে মানবিক বিপর্যয় এড়াতে চট্টগ্রাম মহানগরীকে রেড জোন হিসেবে চিহ্নিত করে এ দাবি জানান তিনি।

আবদুল্লাহ আল নোমানের একান্ত সচিব নুরুল আজিম হিরু স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, চট্রগ্রামে করোনা রোগীদের জন্য পর্যাপ্ত আইসিইউ ফ্যাসিলিটিসহ কোনো উন্নত চিকিৎসার ব্যবস্থা নেই। কয়েকদিনের ব্যবধানে চট্রগ্রামে উপযুক্ত চিকিৎসা না পেয়ে অনেকেই মৃত্যুবরণ করেছেন।

এ অবস্থায় মানবিক বিপর্যয় এড়াতে চট্রগ্রাম মহানগরীকে রেড জোন হিসেবে চিহ্নিত করে অন্তত দুই সপ্তাহের জন্য কারফিউ জারি চান নোমান।

বিবৃতিতে তিনি বলেন, চট্রগ্রামের প্রাইভেট হাসপাতাল মালিকদেরকে এই দুর্যোগময় মুহূর্তে সেবার মনোভাব নিয়ে করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে হবে।

চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সমাজের বিভিন্নস্তরের মানুষ যারা আইসোলেশনে আছেন তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue