বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

হ্যান্ডকাফ পরিহিত

চরমোনাই পীরের ভাইয়ের ইয়াবা সেবন!

বরিশাল ব্যুরো | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০৮:৩৬ পিএম

চরমোনাই পীরের ভাইয়ের ইয়াবা সেবন!

মাউদুত করিম

বরিশাল : চরমোনাইর পীর ও ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাত ভাই মাউদুত করিমের ইয়াবা সেবনের ছবিটি এখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে উঠেছে। হ্যান্ডকাফ পরিহিত ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে বরিশালে শুরু হয় ব্যাপক তোলপাড়। শেয়ার, লাইক ও  নানা ধরনের মন্তব্যসহ ব্যাপক আলোচনা-সমালোচনার খোরাক জোগায় ছবিটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাত ৯টার দিকে নগরীর বেলতলা খেয়াঘাট এলাকা থেকে ৮ পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।  তাকে হ্যান্ডকাপ পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়। মাউদুত করিম চরমোনাই ইউনিয়নের পশুরকাঠী গ্রামের মোবারক করিমের ছেলে। চরমোনাইর পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম তার আপন চাচাত ভাই। মাউদুতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক। হ্যান্ডকাপ পরা অবস্থায় ইয়াবা সেবনের ছবিটি ফেসবুকে কে পোস্ট করল সে ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন নগর পুলিশের এ মুখপাত্র।

তবে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে  গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হলে পুলিশ সদস্যরা বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলী হয়ে মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে ইয়াবা সেবন করে দেখান। এ সময় সেখানে উপস্থিত কারো মুঠোফোনে ছবিটি ধারণ করে ফেসবুকে পোস্ট করা হতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue