বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

শাকিব খানের প্রশ্ন

চলচ্চিত্রের সংকটের মধ্যে এত বনভোজন কেন?  

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার ০২:১৯ পিএম

চলচ্চিত্রের সংকটের মধ্যে এত বনভোজন কেন?  

শাকিব খান

ঢাকা: ‘মাঝে একটা জায়গায় শুনলাম, বাংলা সিনেমায় কি আছে আর! শুধু আছে নির্বাচন আর সংগঠনগুলোর বনভোজন। কথাটা আক্ষেপ করে যেই বলুক না কেন ভেবে দেখলাম ঠিকই বলেছেন তিনি। আমাদের সিনেমার কোনো খোঁজ খবর নাই, শুধু আছে নির্বাচন করা আর বনভোজন করা। চলচ্চিত্রের ১৮টি সংগঠনের মধ্যে দশটিই বনভোজন নিয়ে ব্যস্ত। চলচ্চিত্রের এমন সংকটের মধ্যে এত বনভোজন কেন?  জিজ্ঞাসা নায়ক শাকিব খানের।

শাকিব বলেন. ‘কাজের সময় সঠিক শিল্পী খুঁজে পাওয়া যায় না। কাজ করে বড় হতে হবে, এই ভাবনা অনেকেরই নেই এখানে। দিন দিন ইন্ডাস্ট্রি পিছিয়ে যাচ্ছে।

শুধু অভিনয় না শাকিব খান এবার শুরু করতে যাচ্ছেন তার নিজের প্রোডাকশন হাউজ এসকে ফিল্মস। সেখান থেকে ইতিমধ্যে নির্মিত হতে যাচ্ছে নতুন ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন দর্শকপ্রিয় নির্মাতা মালেক আফসারী।

ছবিতে শাকিবের বিপরীতে শবনম বুবলী ছাড়াও নতুন একটি মুখকে এবার দর্শকরা দেখতে পাবেন। ছবিটি নিয়ে জানতে চাইলে শাকিব খান বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির প্রস্তুতি তো অনেকদিন ধরেই চলছে। তবে কাহিনী নিয়ে কিছুই জানাতে চাই না এখন, সবকিছু চমক হিসেবেই থাক। 

গত বছর এ অভিনেতার মোট আটটি ছবি মুক্তি পায়। এ বছরে বেশ কয়েকটি ছবি নিয়ে হাজির হবেন চলচ্চিত্রের এই সফল তারকা। এর মধ্যে আছে শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’, শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’, সাকিব সনেটের ‘নোলক’।

সোনালীনিউজ/বিএইচ