শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

চাঁদপুরে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

চাঁদপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০২০, শনিবার ০৮:৪৮ পিএম

চাঁদপুরে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

চাঁদপুর: চাঁদপুরে পুলিশ ও ওষুধ কোম্পানীর প্রতিনিধিসহ আরো ৭ জনের নমুনা টেস্টের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। এদের মধ্যে চাঁদপুর সদরে ৪ জন, কচুয়ায় ১ জন, ফরিদগঞ্জে ১ জন ও হাজীগঞ্জে ১ জন। এদের ২ জন পুলিশ সদস্য ও ২ জন ওষুধ কোম্পানীর প্রতিনিধি। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৮ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১জন। সুস্থ হয়েছেন ২১ জন।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে শনিবার (২৩ মে) দুপুরে এসব তথ্য জানানো হয়েছে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন জানান, শনিবার শনাক্তকৃত চাঁদপুর সদরের ৪ জনের মধ্যে রয়েছেন চাঁদপুর পুলিশ লাইনে কর্মরত ১ জন পুলিশ সদস্য (২২), ব্যাংক কলোনীতে মেসে বসবাসকারী একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি ১জন ,পুরাণবাজার ঘোষপাড়া এলাকার এক যুবক (৩১), গণি স্কুলের পেছনের একজন যুবক (৪০)। তিনি জানান, সারা জেলার ১১৮জন করোনা রোগীর মধ্যে ৬৬জন’ই চাঁদপুর সদর উপজেলার। শুধুমাত্র চাঁদপুর পৌর এলাকার রোগী সংখ্যা ৬০জন। যা সারা জেলার মোট রোগীর অর্ধেকেরও বেশি।

সিভিল সার্জন অফিসে সূত্র আরো জানায়, শনিবার জেলার মোট ৪৭জনের নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭জন পজেটিভ। আর বাকী ৪০জনের রিপোর্ট করোনা নেগেটিভ। চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১১৮জনের এরমধ্যে চাঁদপুর সদরে ৬৬, ফরিদগঞ্জে ১৫, মতলব উত্তরে ৬, হাজীগঞ্জে ৭, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ৮ ও হাইমচরে ২জন।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue