বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

চাকরি করতে না দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০৬:০৩ পিএম

চাকরি করতে না দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার সুবর্ণচরে লিমা দাস (২১) নামের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। নিহত শিক্ষার্থী  উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের স্বপন মার্কেট এলাকার লিটন চন্দ্র দাসের মেয়ে ও  সৈকত সরকারি কলেজের বাংলা বিভাগের অনার্স (সম্মান) ৩য় বর্ষেও ছাত্রী।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ। লিমা কিছুদিন আগে একটি এনজিও’তে মাঠ কর্মী হিসেবে চাকরি পেয়েছেন। তাকে চাকরিতে যোগদানের ব্যাপারে পরিবারের বাধা ও ইচ্ছের বিরুদ্ধে বিয়ে দিতে চাওয়ায় আত্মহত্যা করেছে বলে অভিযোগে উঠেছে।

নিহত লিমার বাবা লিটন চন্দ্র দাস জানান, সকালে তিনি কাজে বের হয়ে যান। কেউ ঘরে না থাকার সুযোগে ঘরের আড়ীর সঙ্গে গলায় ধূতি পেঁচিয়ে আত্মহত্যা করে লিমা। পরে তার ছোট মেয়ে মনিরা দাস লিমাকে ঝুলতে দেখে চিৎকার করলে, তারা এসে লিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনি আরও বলেন, লিমার ইচ্ছা ছিল চাকরি ও পড়ালেখা করার। কিন্তু আমরা পাড়ার লোকজনের কথা থেকে বাঁচতে লিমাকে বিয়ের কথা বলাতে সে অভিমান করে আত্মহত্যা করেছে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং ময়নাতদন্তে জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue