শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

চাকরি হারিয়ে রাজধানীতে এক ব্যক্তির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জুলাই ২০২০, সোমবার ০৩:৫১ পিএম

চাকরি হারিয়ে রাজধানীতে এক ব্যক্তির আত্মহত্যা

ঢাকা: করোনা ভাইরাস মহামারিতে সেই চাকরিটাও হারিয়েছেন। এমনিতেই অভাব ছিল, তার ওপর চাকরি হারানো, সেই হতাশায় আর কোনো উপায় না পেয়ে তিনি আত্মহত্যা করেছেন।

সোমবার (২৭ জুলাই) সকাল ৯টার দিকে মিরপুর ২ নম্বর সেকশনের এইচ ব্লকের, রোড-৯ এর ১৩ নম্বর বাসায় গলায় ফাঁস দেন মনসুর শেখ। পরে খবর পেয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

সিরাজগঞ্জ সদর উজেলার মৃত কলিম উদ্দিন শেখের ছেলে মনসুর। এক মেয়ে ও স্ত্রী নিয়ে মিরপুরের ওই বাসায় ভাড়া থাকতেন। নিজের এলাকার একটি বাড়িতে দারোয়ানের চাকরি করতেন তিনি।

মিরপুর মডেল থানার উপ পরিদশর্ক (এসআই) মো. জামিউর ইসলাম বলেন, মিরপুরে টিনসেড বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি। কিছুদিন আগে তার দারোয়ানের চাকরিটা চলে যায়। বেকার ছিলেন। অভাব অনটনে ভুগছিলেন। যে কারণে সকালে সবার অগোচরে বাঁশের আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন মনসুর। পরে স্বজনরা দেখতে পেয়ে থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, প্রাথমিকভাবে অভাবের কারণেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue