বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

চার পরিচালক নিয়ে শাকিবের নতুন মিশন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ জুন ২০১৯, রবিবার ০৫:৪৬ পিএম

চার পরিচালক নিয়ে শাকিবের নতুন মিশন

ঢাকা:  খ্যাতিমান চার পরিচালক নিয়ে নতুন মিশনে নেমেছেন সুপারস্টার শাকিব খান। নতুন চারটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় এ নায়ক ও প্রযোজক। সিনেমাগুলো নির্মাণ করবেন পরিচালক বদিউল আলম খোকন, মালেক আফসারী, কাজী হায়াৎ, ও হিমেল আশরাফ।

রোববার (২৩ জুন) দুপুরে এফডিসির জহির রায়হান কালারল্যাবে ছবিগুলোর সাইনিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাইনিং অনুষ্ঠানে শাকিব খানকে শুভেচ্ছা জানিয়ে পরিচালক সমিতির সাধারন সম্পাদক বদিউল আলম খোকন বলেন, শাকিব খান ভালো ও বড় অভিনেতাই নয় বরং বড় মাপের প্রযোজকও। চলচ্চিত্রের এই দুঃসময় চারটি সিনেমা ঘোষণা সত্যি প্রশংসার দাবিদার।’

পরিচালক মালেক আফসারী বলেন, শাকিব খানকে নিয়ে এবার ঈদে মুক্তি পাওয়া পাসওয়ার্ড  চলচ্চিত্রটি বেশ ভালো ব্যবসা করেছে। চাইলে শাকিব লাভের সে টাকা দিয়ে বাড়ি বানাতে পারতো কিন্তু তা করেনি। তিনি চলচ্চিত্রের টাকা চলচ্চিত্রের জন্যই দিয়েছে।

কাজী হায়াৎ বলেন, একটি ভালো চলচ্চিত্র নির্মাণের জন্য ভালো প্রযোজক প্রয়োজন। আমার ৫০তম ছবি শাকিবকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছি। সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে শেষ করতে পারি। আমি শাকিবকে ধন্যবাদ দিবো ঈদে, বিশ্বকাপ খেলার মাঝেও সাহস করে তাদের সিনেমাটি রিলিজ দিয়েছে।

অনুষ্ঠানে নায়ক শাকিব বলেন, ‘শুরুতেই আমি দর্শকদের ধন্যবাদ দিতে চাই যারা ঈদে বৃষ্টি উপেক্ষা করে পাসওয়ার্ড দেখতে গিয়েছেন। আমি আমার বন্ধু ও পাসওয়ার্ড এর সহ প্রযোজক ইকবালকে ধন্যবাদ জানাই যার সাহায্যে এই পাসওয়ার্ড এর সাফল্য এসেছে। আমি আজকে শাকিব খান এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জন্য। চলচ্চিত্রের টাকা দিয়ে আজ আমার সব। সুসময়ে ছিলাম কিন্তু দুঃসময়ে চলে যাবো তা হবে না। আমাদের এই চলচ্চিত্র অল্প দিনেই ঘুরে দাঁড়াবে। কেননা এখন অনেকেই আবার চলচ্চিত্র নির্মাণে এগিয়ে আসছে।’

শাকিবের নতুন চারটি সিনেমা গুলো হলো, বীর, ফাইটার, প্রিয়তমা ও পাসওয়ার্ড-টু। শাকিব খান ও তিন পরিচালকসহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইকবাল হাসান, প্রযোজক খসরুসহ আরও অনেকে।

সোনালীনিউজ/বিএইচ