বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ১০ মাঘ ১৪২৬

চার পুরুষ এসেছিলেন মিথিলার জীবনে

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ১০:৩২ এএম

চার পুরুষ এসেছিলেন মিথিলার জীবনে

ঢাকা : বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে হয়ে গেলো। ইতোমধ্যে মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ডে পথে এই রয়েছেন নব এই দম্পতি। তবে বিয়েটা সৃজিত-মিথিলার কোরো জন্যই নতুন কোনো অভিজ্ঞতা নয়, এটি ছিল তাদের দ্বিতীয় বিয়ে।  

এর আগে দুজনই আলাদা নারী-পুরুষকে বিয়ে করেছিলেন।  বিয়ের পাশাপাশি দুজনের একাধিক সম্পর্কে জড়ানোর বহু গসিপও শোনা গেছে গণমাধ্যম-সোশ্যাল মিডিয়ায়।  সেগুলো নিয়ে আগে বহু আলোচনা-সমালোচনাও হয়েছে।

এদিকে বাংলাদেশের মেয়ে মিথিলার জীবনে এসেছে একাধিক পুরুষ।  প্রথমে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানকে।  তাদের দীর্ঘ দিনের (১১ বছর) সংসার ভেঙে যায় ২০১৭ সালে।  পরে তাহসানকে ছেড়ে গায়ক-অভিনেতা জন কবিরের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায় মিথিলার।  অবশ্য সেটির পুরোপুরি সত্যতা এখনো প্রকাশ্যে আসেনি।

এদিকে ২০১৭ সালে মিথিলার জীবনে আসে আরেক পুরুষ।  যার সঙ্গে সম্পর্কে জড়িয়ে কিছুদিন আগে বেশ সমালোচিত হন মিথিলা।  নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে কিছুদিন আগে ভাইরাল হয় কিছু অপ্রত্যাশিত ছবি।  যা বেশ বিপাকে ফেলে মিথিলাকে। এরপর পরই চতুর্থ পুরুষ সৃজিতকে বিয়ে করেন অভিনেত্রী মিথিলা।

সোনালীনিউজ/এএস