শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ৩০ অগ্রাহায়ণ ১৪২৬

চিকিৎসক স্ত্রীর মামলায় সচিব স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৩:০০ পিএম

চিকিৎসক স্ত্রীর মামলায় সচিব স্বামী গ্রেফতার

যৌতুকে দাবিতে স্ত্রীকে নির্যাতন করার মামলায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ওএসডি) ড. জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) রাতে রাজধানীর বেইলি রোডের সুপিরিয়র অফিসার্স কোয়ার্টারের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারের আগে তিনি মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ছিলেন।

রমনা থানার ওসি মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, জাকির হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী ডা. ফাতেমা জাহান মামলা করেছেন।  মামলায় তিনি অভিযোগ করেন, যৌতুকের দাবিতে তার স্বামী তাকে নির্যাতন করতেন।  অভিযোগ পাওয়ার পরপরই তাকে গ্রেফতার করা হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রোববার তাকে আদালতে পাঠানো হবে বলে জানান ওসি।

জানা গেছে, শনিবার রাতে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ ফোন করে আকুতি জানান ডা. ফাতেমা জাহান বারী। পরে হটলাইন থেকে নিকটস্থ রমনা থানাকে জানানো হয়।

এরপর রাত সাড়ে ৭টার দিকে পুলিশের একটি টিম ১৮, বেইলি রোডের সুপিরিয়র সরকারি কোয়ার্টারে অভিযান চালায়।

পরে আহত অবস্থায় ডা. ফাতেমাকে উদ্ধার করে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)।

এরপর ফাতেমা (৩৯) তার স্বামী অতিরিক্ত সচিব ডা. জাকির হোসেনের বিরুদ্ধে রমনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue