বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

চুরির দায়ে রাবির ছাত্রী আটক!

রাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, সোমবার ০৮:১৮ পিএম

চুরির দায়ে রাবির ছাত্রী আটক!

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বেগম খালেদা জিয়া আবাসিক হলে এক মেয়ে চোরকে হাতে নাতে ধরেছে আবাসিক হলের শিক্ষার্থীরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে ওই হলে এ ঘটনা ঘটে।

আটককৃত ওই শিক্ষার্থী শাপলা (ছদ্মনাম)। রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পহেলা বৈশাখের পোশাকগুলো বাইরে পরিস্কার করে শুকাতে দেয় শিক্ষার্থীরা। সেইগুলো কিছুক্ষণ পরে না দেখতে পাওয়ায় খোঁজাখুজি করতে থাকে। একপর্যায়ে হলের চার তলায় একটা অপরিচিত মেয়ে দেখতে পায়। তার গতিবিধি সন্দেহ হলে প্রথমে জিজ্ঞাসাবাদ করে। এতে সন্দেহ হলে আটকে রেখে হল প্রশাসনকে অবহিত করে শিক্ষার্থীরা।

হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মাহবুবা সরকার বলেন, ওই শিক্ষার্থীর মানসিক সমস্যা রয়েছে। এর আগে বেশ কয়েকবার এ ঘটনা ঘটিয়েছে। তার চুরির সরঞ্জামাদিগুলো উদ্ধার করা হয়েছে। সেগুলো যাদের পোশাক ছিল তাদের ফিরিয়ে দেওয়া হয়েছে। পরে রুয়েট প্রশাসন ও রাবি প্রক্টরের উপস্থিতিতে বিষয়টি সমাধান করা হয়েছে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, তার অভিভাবক ও রুয়েট কর্তৃপক্ষের সঙ্গে বসে মুচলেকা দিয়ে শিক্ষার্থীকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue