বুধবার, ২৬ জুন, ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

চেতনানাশক ওষুধ খাইয়ে যুবকের পুরুষাঙ্গ কেটে দিল হিজড়া

বিচিত্র সংবাদ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০৯:৫৩ পিএম

চেতনানাশক ওষুধ খাইয়ে যুবকের পুরুষাঙ্গ কেটে দিল হিজড়া

প্রতীক ছবি

ঢাকা: এক যুবককে অপহরণ করে চেতনানাশক ওষুধ খাওয়ানোর পর তার পুরুষাঙ্গ কেটে নিয়েছে একদল হিজরা। আর অমানবিক এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম মিরর নিউজের এক প্রতিবেদনে নৃশংস এই ঘটনার কথা জানানো হয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, শাহজাহনপুরের একটি বিয়ের অনুষ্ঠানে বাদ্যযন্ত্র বাজাতে যান ওই যুবক। সেখান থেকেই তাকে অপহরণ করে অভিযুক্ত ব্যক্তিরা। অপহরণের আগে ওই যুবককে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়।

অপহরণের পর নির্যাতনের শিকার ওই যুবককে একটি গোপন স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর যুবকের পুরুষাঙ্গ কেটে নেয় তারা। শিকল দিয়ে তার হাত-পা বেঁধে রাখা হয়েছিল। পরে ঘটনাস্থল থেকে কোনোক্রমে পালিয়ে যান আহত যুবক।

পালানোর পর স্থানীয় একটি থানায় গিয়ে পুলিশের কাছে অভিযুক্তদের নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন হিজড়াকে গ্রেফতার করে পুলিশ। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত ওই যুবক এখন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মিররের প্রতিবেদনে বলা হচ্ছে, যুবকের পুরুষাঙ্গ কেটে নেয়ার ওই ঘটনায় পুলিশ সোমবার (২০ মে) পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে অপহরণ, হত্যাচেষ্টা এবং যৌন নির্যাতনসহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, নির্মম ওই ঘটনার শিকার যুবকের বয়স ২২ বছর। তিনি পেশায় একজন ব্যান্ডবাদক। বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে রোজগারের মাধ্যমে তার সংসার চলে। তার নাম-পরিচয় জানায়নি পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue