মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

চেষ্টা করেও সাকিবকে হিন্দি বলাতে পারলেন না উপস্থাপক (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার ০৯:১০ পিএম

চেষ্টা করেও সাকিবকে হিন্দি বলাতে পারলেন না উপস্থাপক (ভিডিও)

ছবি সংগৃহীত

ঢাকা: আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি সাকিব আল হাসান। গতবারের মতো এবারও তিনি খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। প্রথম ম্যাচে পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। তাই পরের ম্যাচগুলো সাকিবকে কাটাতে হচ্ছে ডাগ আউটে বসে। এই সুযোগে ভারতের টিভি ও ইউটিউব চ্যানেলে ক্রীড়া বিষয়ক বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকছেন সাকিব। বিভিন্ন তারকা খেলোয়াড়দের সঙ্গে স্পোর্টস শোতে অংশ নেন তিনি।

সদ্য এক অনুষ্ঠানে হাজির ছিলেন বিজয় শংঙ্কর, ভিভিএস লক্ষ্মণ ও সাকিব। প্রথমে ইংরেজিতেই তাদের প্রশ্ন করেন টিভি উপস্থাপক। সেই ভাষাতেই উত্তর দেন তারা। তবে বিজয়, লক্ষ্মণ ভারতীয় হওয়ায় হঠাৎ করে হিন্দিতে প্রশ্ন করেন তিনি। সাকিবকেও ওই ভাষাতেই প্রশ্ন করা হয়। সেটি বুঝতে পারলেও হিন্দিতে জবাব দেননি বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। উত্তর দেন ইংরেজিতে।

কিন্তু তাতেও দমে যাননি উপস্থাপক। আবার তিনি সাকিবকে হিন্দিতে প্রশ্ন করেন। এবারও ইংরেজিতে উত্তর দেন সাকিব। ভারতীয় অনুষ্ঠানে স্পোর্টস শো’তে তার মতো দক্ষিণ এশিয়ার অনেককেই হিন্দিতে প্রশ্ন করা হয়। গেল আসরে আফগানিস্তানের রশিদ খানকে হিন্দিতে প্রশ্ন করা হলে স্বচ্ছন্দে তাতেই উত্তর দেন তিনি।

তবে হিন্দি বোঝার পরও রশিদের মতো হিন্দিতে জবাব দেননি সাকিব। বরং তিনি ইংরেজি ভাষা ব্যবহার করেছেন। আর এটাই বাংলাদেশিদের কাছে ব্যাপক প্রশংসা পাচ্ছে।

ভিডিও:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue