বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

চ্যাম্পিয়ন হয়ে নাফিসা কামালের উচ্ছ্বাস

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার ০৩:১৬ পিএম

চ্যাম্পিয়ন হয়ে নাফিসা কামালের উচ্ছ্বাস

ঢাকা: তামিম ইকবালের অবিশ্বাস্য এক সেঞ্চুরির সৌজন্যে বিপিএলে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনাল শেষে খুশির জোয়ারে ভাসছেন লোটাস কামাল গ্রুপের পরিচালক এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। গ্যালারিতে বসে ম্যাচের পুরো সময়টা উপভোগ করেছেন নাফিসা। দলের জয় উদযাপনে তাঁকে দেখা গিয়েছে।

নিজের ফেসবুক পেজে উচ্ছ্বাস প্রকাশ করে নাফিসা লিখেছেন,‘ আলহামদুলিল্লাহ্! চারবারের মধ্যে দুইবার চ্যাম্পিয়ন। আল্লাহ্ সবকিছু দেখেন এবং সবকিছুর উত্তরটা তিনি সঠিক সময়ে সর্বোৎকৃষ্ট উপায়েই দেন।’ এরপর যোগ করেছেন,‘ সত্যের জয় হয়। আলহামদুলিল্লাহ্। আমার দল করে দেখিয়েছে। আমার জন্য শিরোপা এনে দিয়েছে আমার দল।’

বাবা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মতোই ক্রিকেটকে খুব ভালোবাসেন নাফিসা।  দীর্ঘদিন ধরে ক্রিকেটকে ভালোবেসে মাঠের বাইরে বেশ তৎপর দেখা গেছে তাকে। ক্রিকেটাঙ্গণে বেশ সফলও তিনি। বিশেষ করে কর্ণধার হিসেবে বিপিএলে দারুন সফল নাফিসা। সিলেটের ফ্র্যাঞ্চাইজি নিয়ে বিপিএল শুরু করেন তিনি। তৃতীয় আসর থেকে নিজের শহর কুমিল্লার মালিক হন। এই নিয়ে চতুর্থবার অংশ নিয়ে দুবার শিরোপা জিতল দলটি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue