শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

চ্যালেঞ্জিং পুঁজির জন্য লড়ছে মাহমুদউল্লাহর খুলনা

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার ০৩:২০ পিএম

চ্যালেঞ্জিং পুঁজির জন্য লড়ছে মাহমুদউল্লাহর খুলনা

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ১৫তম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে চ্যালেঞ্জিং পুঁজির জন্য লড়ছে খুলনা টাইটান্স। সূচনাটা মোটেও ভাল হয়নি মাহমুদউল্লাহর দলের। মাত্র ৩৭ রানেই দুই ওপেনারকে হারিয়ে পথ হারায় রুপসা পাড়ের দলটি। এই প্রতিবেদন লিখা পর্যন্ত ৭ উইকেটে ১১৮ রান তুলেছে খুলনা।  

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন খুলনা টাইটান্স। ব্যাট হাতে শুরুটা মোটেও ভাল হয়নি তাদের। ইনিংসের দ্বিতীয় ওভারে উদানার বলে ফিরে যান ওপেনার জুহুরুল। জুনায়েদ সিদ্দিকও বিদায় নেন একই ধারা মেনে। এক চার আর ১ ছক্কায় দলীয় ৩৭ রানে বিদায় নেন তিনি।

৩৭ রানে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়া খুলনার তৃতীয় উইকেট শিকার করেন রাজশাহী অধিনায়ক মিরাজ।  এই স্পিনারের এলবিডব্লিউর ফাঁদে পড়ে বিদায় নেন ডেভিড মালান।  
এর মধ্যে আরাফাত সানির স্পিনে নীল হন মাহমুদউল্লাহ। কয়েক মিনিটের ব্যবধানে রানআউটে কাটা পড়েন নাজমুল হোসেন। সেই রেশ না কাটতেই সানির এলবিডব্লিউ হয়ে কার্লোস ব্র্যাথওয়েট ফিরলে ধ্বংসস্তূপে পরিণত হয় টাইটানসরা।

৪ ম্যাচে ২টি করে জয় ও হারে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রাজশাহী কিংস। তবে এখন পর্যন্ত চলমান বিপিএলে জয়ের মুখ দেখতে পারেনি খুলনা। ঢাকায় প্রথম পর্বে চার ম্যাচ খেলে সবক’টিতেই হেরেছে তারা।

খুলনা টাইটান্স একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, জহিরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, ডেভিড উইস, কার্লোস ব্র্যাথওয়েট, জুনায়েদ খান ও ডেভিড মালান।

রাজশাহী কিংস একাদশ: মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), মোমিনুল হক, মুস্তাফিজুর রহমান, জাকির হাসান, আরাফাত সানি, লরি ইভেনস, ক্রিস্টিয়ান জাঙ্কার, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, রায়ান টেন ডেসকাট ও ইসুরু উদানা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই