সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে হামলা

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০৬:৪৩ পিএম

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে হামলা

ময়মনসিংহ: ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়ী বহরে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে ময়মনসিংহের ফুলপুরে তাদের গাড়ী বহরে সরকার দলীয় নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন।

তিনি বলেন, দুর্ঘটনায় মৃত্যুবরণ করা ময়মনসিংহের হালুয়াঘাটের চার ছাত্রদল নেতাদের কবর জিয়ারত করার জন্য আমরা হালুয়াঘাটে পৌঁছাই দুপুরে। কিন্তু শহরের প্রবেশ পথেই আমাদের গাড়ী আটকে দেয় পুলিশ। পুলিশী বাধায় কবর জিয়ারত না করেই আমরা ঢাকায় ফিরছিলাম। ফেরার সময় ফুলপুরে শ্রমিক লীগের নেতাকর্মীরা আমাদের গাড়ী আটকে দেয় এবং ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হামলা করে। তারা চারটি মাইক্রো বাস ভাঙচুর করে। এতে ছাত্রদলের ৫-৬ জন আহত হয়।
আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমিনুর রহমান আমিন বলেন, সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও গাড়ী বহরে ছিলেন সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, মাহমুদুল হাসান বাপ্পী, মোস্তাফিজুর রহমান, মাজেদুল ইসলাম রুমন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেলসহ স্থানীয় ছাত্রদলের নেতারা।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue