সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

‘ছাত্রলীগের ছেলেরা আসলেই অনেক ভালো’

কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৬:১৮ পিএম

‘ছাত্রলীগের ছেলেরা আসলেই অনেক ভালো’

কুড়িগ্রাম: সদরের আশরাফ আলী পেশায় কৃষক ও অটোচালক। পরিবারের চাহিদা মেটাতে এবার ২ একর জমি বর্গা নিয়েছিলেন তিনি। পাশাপাশি অটো চালিয়ে চলে তার তিনজনের টানাটানির সংসার।

এবার ধানের ফলন বেশি হয়েছে তার। কয়েকজনের কাছে ধারদেনা থাকায় ভেবেছিলেন ধান বিক্রি করে দেনা মেটাবেন। কিন্তু ধানের মূল্য হ্রাস ও শ্রমিকের মজুরি বৃদ্ধি পাওয়ায় হতাশ হয়ে পড়েন আশরাফ আলী।

তার এমন দুরবস্থায় পাশে এসে দাঁড়ান জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। আশরাফ আলীকে সহযোগিতা করতে ছাত্রলীগের নেতাকর্মীরা কাস্তে হাতে জমিতে নেমে পড়েন ধান কাটতে। এতে তার মজুরির টাকা বেঁচে যায়।

কৃষক আশরাফ আলী বলেন, এবার জমিতে আটাশ জাতের ধান লাগিয়েছি। ফসলও আশানুরূপ ভালো হয়েছে। এই ধান কাটতে আমার দুই হাজার টাকা বাড়তি খরচ হতো। ছাত্রলীগের নেতাকর্মীরা ধান কেটে দেয়ায় বেঁচে গেলাম আমি। ছাত্রলীগের ছেলেরা আসলে অনেক ভালো।

শনিবার (২৫ মে) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনির নেতৃত্বে পৌর ছাত্রলীগসহ কুড়িগ্রাম সরকারি কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউট, মজিদা আদর্শ ডিগ্রি কলেজসহ বিভিন্ন কলেজ কমিটির নেতৃবৃন্দ আশরাফ আলীর জমির পাকা ধান কেটে তার মুখে হাসি ফোটান।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue