বুধবার, ২৭ মার্চ, ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫

ফিরে দেখা ২০১৮

ছোটপর্দার বিচ্ছেদ, লিভ টুগেদারের যত গুঞ্জন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮, শুক্রবার ০৩:১৩ পিএম

ছোটপর্দার বিচ্ছেদ, লিভ টুগেদারের যত গুঞ্জন

ঢাকা: আসছে নতুন বছর। এরই মধ্যে শুরু হয়েছে ২০১৮ সালের প্রাপ্তি-অপ্রাপ্তির হিসাব। এ হিসাবের ছোঁয়া লেগেছে শোবিজের ছোটপর্দাতেও। একাধিক ঘটনা বছর জুড়ে আলোচনায় রেখেছে ছোটপর্দা-সংশ্লিষ্ট অনেককেই। ২০১৮ সালে বিয়ে-বিচ্ছেদ থেকে শুরু করে লিভ টুগেদারের গুঞ্জনও শোনা গেছে অনেক অভিনেতা-অভিনেত্রীর। আলোচিত সেসব গুঞ্জন নিয়ে  এই প্রতিবেদন-

প্রভার প্রেম

বছরের শুরুতেই গুঞ্জন উঠেছিল চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েছেন তিনি। শোবিজ অঙ্গনে ব্যাপারটি ওপেন সিক্রেট থাকলেও এ সম্পর্কের কথা এড়িয়ে গেছেন দুজনেই। দেশি একটি গণমাধ্যমের কাছে এ বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন দুজনেই। দুজন দুজনকে শুধুমাত্র সহকর্মী হিসেবেই দাবি করেছিলেন। প্রভার বাসার পাশাপাশি থাকার জন্য জোভান নিজের বাসা বদল করে মিরপুর ডিওএইচএস এলাকায় চলে এসেছিলেন- এমনটাও শোনা গিয়েছিল এ জুটির গুঞ্জন নিয়ে।

শবনম ফারিয়ার বিয়ে

বিয়ে করেছেন শবনম ফারিয়া- ২০১৮ সালের মে মাসে এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছিল শোবিজে। হারুনুর রশীদ অপু নামের একজনের সঙ্গে তার তোলা একাধিক ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। অপুও শবনম ফারিয়ার একটি ছবি তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন ‘পরিবার পরিজন’। তারপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে চারদিকে। এ বিষয়ে জানতে চাইলে তখন ক্ষোভ প্রকাশ করে বিষয়টিকে ‘ফালতু’ বলে উল্লেখ করেছিলেন ফারিয়া। পরে অবশ্য সে গুঞ্জনকে ক্ষান্ত করে দিয়েছেন শবনম ফারিয়া নিজেই। ১৮ ডিসেম্বর প্রকাশ করেছেন অপুর সঙ্গে তার বিয়ের ছবি। ১৬ ডিসেম্বর দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে তাদের কাবিন অনুষ্ঠিত হয়েছে। নতুন বছর ১ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

মেহজাবিনের বিয়ে

চলতি বছর মাঝামাঝিতে হঠাৎ করেই শোনা গিয়েছিল বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দীর্ঘদিনের প্রেমের পর নির্মাতা আদনান আল রাজিবকে বিয়ে করেছেন মেহজাবিন। তাদের কিছু সহকর্মীও জানতেন এ বিয়ের বিষয়ে। কিন্তু পাত্রপাত্রীর আপত্তির কারণে মুখ খোলেননি কেউ। গুঞ্জনের ব্যাপারে জানার জন্য সে সময় মেহজাবিনের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। বার্তা পাঠানো হলেও সেটির উত্তর দেননি মেহজাবিন। চলতি বছর ২ জুলাই রাজিবের সঙ্গে যোগাযোগ করা হয়। সে সময় রাজিব ও মেহজাবিন লন্ডনে অবস্থান করছিলেন। রাজিব বলেছিলেন, ‘বিয়ে ব্যক্তিগত বিষয়। আমার ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমে কথা বলতে চাই না। গত সাত বছর ধরেই তো আমাদের নিয়ে গুঞ্জন। এগুলো নিয়ে আমি চিন্তিত নই।’

মৌসুমী হামিদের প্রেম

প্রেমের গুঞ্জন থেকে বাদ পড়েননি অভিনেত্রী মৌসুমী হামিদও। পরিচালক সুমন আনোয়ারের সঙ্গে তার রসায়ন বেশ জমে উঠেছে। এমনটাই শোনা গিয়েছিল চলতি বছরের জুলাই মাসের শেষ দিকে। এ বছরই বিয়ের পিঁড়িতেও নাকি বসার কথা ছিল তাদের। এমন গুঞ্জনের যথেষ্ঠ সত্যতাও রয়েছে বলে সে সময় দাবি করেছে দেশি একটি গণমাধ্যম। যদিও এ নিয়ে সরাসরি কিছুই বলেনি মৌসুমী হামিদ। তিনি শুধু বলেছেন, ‘সম্পর্কটি প্রেমের নয়, শুধুই ভালো বন্ধুত্বের।’ তবে শোবিজপাড়ার অনেকেই মনে করছেন- যাহা রটে তাহা কিছু হলেও বটে।

মিথিলার প্রেম

বছর শেষে শোবিজপাড়াকে আবারো নাড়িয়ে দেয় কণ্ঠশিল্পী তাহসানের সাবেক স্ত্রী মিথিলার প্রেমের গুঞ্জন। ‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল ও অভিনেতা জন কবিরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন মিথিলা। এমন খবর ছড়িয়ে পড়ে শোবিজের আনাচে-কানাচে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ আলোচনা-সমালোচনার জন্ম দেয় বিষয়টি। গুঞ্জন উঠেছিল- এ প্রেমের জেরেই সংসার ভেঙেছে তাহসান-মিথিলার। গুঞ্জনটি মাথাচাড়া দেয় মূলত জন কবিরের একটি পোস্ট থেকে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘কনটেন্ট’। তাদের ঘনিষ্ঠ এ ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue