শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

জনগণ নির্বাচনে ভোট দেয় নাই

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ এপ্রিল ২০১৯, রবিবার ০৫:০১ পিএম

জনগণ নির্বাচনে ভোট দেয় নাই

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ৩০০ আসনে কেউ জয়লাভ করে নাই, সুতরাং ৩০০ আসনে কেউ পরাজিতও হয় নাই। কারণ জনগণ নির্বাচনে ভোট দেয় নাই।

বোরবার (২১ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণ করে জনগণ। সুতরাং আমরা পরাজিত হয়নি। যারা আছে তারা নির্বাচন কমিশন এবং প্রশাসনের কর্তা ব্যক্তিদের মাধ্যমে ভোট চুরি করে আছে। এই চুরিকৃত ভোটের ফলাফল জনগণ মানতে পারে না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়নি মন্তব্য করে তিনি বলেন, খালেদা জিয়ার আদর্শের কর্মী যারাই মনে করে তারা জয়লাভ করেছে। আমি বিশ্বাস করি তারা সংসদে যাওয়া তো দূরের কথা, তার আশেপাশে কেউ হাঁটবে না। কারণ তারা সংসদের আশপাশ দিয়ে হাঁটলে বাংলাদেশের মানুষ তাদের ক্ষমা করার সুযোগ পাবে না। দলীয় নেতাকর্মীদের কথা বাদই দিলাম।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, নেত্রী জেলে থাকবে আর আমরা সংসদে গিয়ে মজা নেব, শেখ হাসিনাকে সন্তুষ্ট করব, এমন ব্যক্তি বিএনপিতে আছে কি না আমার জানা নেই। যদি থাকে যথাসময়ে যথাযথ উত্তর তাদের জন্য অপেক্ষা করছে।

তিনি বলেন, আজকের আন্দোলন শুধু খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন না, বাংলাদেশের প্রতিটি মানুষের মুক্তির জন্য আন্দোলন। গণতন্ত্রিক শক্তিগুলো ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে হটানো সম্ভব এবং গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব।

গয়েশ্বর বলেন, সরকারকে না হটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব নয় এবং আমাদের নেত্রীকেও মুক্ত করা সম্ভব নয়। আমরা সবাই জানি, বেগম খালেদা জিয়া আপোষহীন নেত্রী। তিনি আপস করতে জানেন না। নেত্রী জেলে থাকবে আর আমরা বাইরে থাকব, জেলে যাওয়ার ভয়ে আন্দোলন করতে পারব না- আমাদের এই সিদ্ধান্ত পরিহার করতে হবে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue