বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

জনতার ঢল সামলে ১৮ কিলোমিটার যেতে মাশরাফির ৫ ঘন্টা!

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ ডিসেম্বর ২০১৮, শনিবার ০৯:৫৪ পিএম

জনতার ঢল সামলে ১৮ কিলোমিটার যেতে মাশরাফির ৫ ঘন্টা!

ছবি: সংগৃহীত

ঢাকা: নির্বাচনী প্রচারণায় প্রথমবারের মতো নড়াইলে গেলেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শনিবার সন্ধ্যায় তিনি সড়কপথে নড়াইল পৌঁছান। মাশরাফি নড়াইল-২ (লোহাগড়া ও সদরের আংশিক) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাশরাফির বন্ধু সোমেন বসু সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সকাল ১০টায় ঢাকার বাসা থেকে নড়াইলের উদ্দেশে রওনা হন মাশরাফি। এর মধ্যে মাওয়া হয়ে কালনা ঘাটে পৌঁছান বেলা ১টায়। এ সময় সেখানে কয়েক হাজার ভক্ত ও দলীয় নেতা-কর্মী তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।’

জানা গেছে, মাওনা ঘাট থেকে ১৮ কিলোমিটার রাস্তা পেরিয়ে নড়াইল শহরে আসতে মাশরাফির সময় লাগে ৫ ঘণ্টা। রাস্তার মোড়ে মোড়ে হাজার হাজার মানুষ তাঁর জন্য দুপুর থেকে অপেক্ষা করেন। এতে প্রায় ১৬টি পথসভায় বক্তব্য দেন মাশরাফি। এ সময় সড়কের দুপাশে যানজটের সৃষ্টি হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশকে হিমশিম খেতে হয়।

সোমেন বসু জানান, পথসভায় বক্তব্যের সময় মাশরাফি তাঁর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা জনতাকে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। দীর্ঘক্ষণ অপেক্ষায় রাখার জন্য তাঁদের কাছে দুঃখ প্রকাশ করেন। মাশরাফি বলেন, ‘দেরিতে আপনাদের মাঝে পৌঁছানোর জন্য আপনারা কষ্ট পেয়েছেন । এ জন্য দুঃখ প্রকাশ করছি ।’ বঙ্গবন্ধুর সোনার বাংলা, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য মাশরাফি নৌকা প্রতীকে ভোট চান।

 নড়াইলে পৌঁছার পর মাশরাফি জেলা আওয়ামী লীগের অফিসের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে এক সমাবেশে বক্তব্য দেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue