সোমবার, ২২ এপ্রিল, ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬

জন্মদিনে শাকিব খানকে শ্রাবন্তীর শুভেচ্ছা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০১:৩১ পিএম

জন্মদিনে শাকিব খানকে শ্রাবন্তীর শুভেচ্ছা

শাকিব খান ও শ্রাবন্তী

ঢাকা: সুপারস্টার শাকিব খানের জন্মদিনে শুভেচ্ছা জানালেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। রাত ১২টা ১ মিনিট থেকে শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন জনপ্রিয় এই নায়ক। কারণ ঢালিউড সিনেমার এই সুপারস্টারের আজ জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় যে যেভাবে পারছেন তাকে নিয়ে আবেগ মিশ্রিত নানা কথা লিখছেন। শেয়ার দিচ্ছেন  নানারকম স্থিরচিত্র।
শ্রাবন্তী বলেন, ‘শাকিব খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আমি তার দীর্ঘ জীবন কামনা করি। আরও ভালো ভালো ছবিতে অভিনয় করবেন–এই প্রত্যাশা করি। শাকিব মানুষ হিসেবে খুব ভালো। তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। ভবিষ্যতে হয়ত আরও কিছু কাজ করবো তার সাথে।’

শ্রাবন্তীর সাথে জুটি বেঁধে শাকিব খান দুটি ছবিতে অভিনয় করেছেন। একটির নাম ‘শিকারি’, অন্যটি ‘ভাইজান এলো রে’। ছবি দুটি দেশের বাজারে ব্যবসা সফল হয়। ছবি দুটি যথাক্রমে মুক্তি পায় ২০১৬ ও ২০১৮ সালে।

শাকিব খান ১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জে জন্মগ্রহণ করেন। সে হিসেবে এবার তিনি ৪০ বছরে পদার্পণ করলেন। গত প্রায় এক যুগেরও বেশি সময় ধরে শাকিব খান ঢালিউডের শীর্ষ নায়কের আসনে আসিন রয়েছেন। অসংখ্য ব্যবসা সফল ছবির নায়ক তিনি। চলচ্চিত্রে অভিনয়ের জন্য শাকিব খান তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। দেশের গণ্ডি পেরিয়ে এই নায়ক অভিনয় করেছেন পশ্চিমবাংলার চলচ্চিত্রেও। সেখানেও তিনি পেয়েছেন জনপ্রিয়তা।

সোনালীনিউজ/বিএইচ