শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

জন্মদিনে হাসপাতালে কেক কাটলেন হৃত্বিক

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০১:৫৯ পিএম

জন্মদিনে হাসপাতালে কেক কাটলেন হৃত্বিক

ঢাকা: ক্যানসার আক্রান্ত বলিউডের প্রখ্যাত পরিচালক ও প্রযোজক রাকেশ রোশান। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আর এরমধ্যেই ছেলের জন্মদিন, এদিকে বাবাকে ছাড়া কখনো জন্মদিনের কেক কাটেননি পুত্র সুপারস্টার হৃত্বিক রোশান। তাই কেক নিয়ে হাসপাতালেই চলে আসেন এই নায়ক!

১০ জানুয়ারি ছিলো ‘কৃষ’ খ্যাত বলিউডের তারকা অভিনেতা হৃত্বিক রোশানের জন্মদিন। আর এদিন নিজেই কেক নিয়ে ক্যানসার আক্রান্ত বাবা রাকেশের কাছে চলে আসেন হৃত্বিক। ছেলের এমন পাগলামিতে উৎফুল্ল বাবা রাকেশেও। কিছুক্ষণের জন্য যেন তিনিও রোগের কথা ভুলে গিয়ে মেতে উঠলেন পুত্রের জন্মদিন উদযাপনে!

রাকেশ রোশান ক্যানসারে আক্রান্ত হলেও সেটা প্রাথমিক স্তরে আছে। তবুও পুরোপুরি গুরুত্বসহকারে চলছে চিকিৎসা। এরইমধ্যে সার্জারিও সফল হয়েছে।

গেল সপ্তাহে বাবার ক্যানসারের খবরটি জানিয়ে ছিলেন হৃত্বিক নিজেই। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে হৃত্বিক লেখেন, আজ সকালে বাবার সঙ্গে একটা ছবি তুলতে চাইলাম। আমি জানি সার্জারির দিনও জিম মিস করবেন না বাবা। আমার দেখা সবচেয়ে শক্ত মনের মানুষ তিনি। তার গলয় স্কুয়ামস সেল কারসিনোমার প্রাথমিক স্তর ধরা পড়েছে কয়েক সপ্তাহ আগে। কিন্তু তিনি ক্যানসারের বিরুদ্ধে লড়তে প্রস্তুত। তার মতো লিডার পাওয়া আমাদের পরিবারের জন্য সৌভাগ্য।

বলিউডে গত বছর থেকে একের পর এক ক্যানসারে আক্রান্ত হওয়ার দুঃসংবাদ আসছে। ইরফান খান, সোনালি বেন্দ্রে, নাসিফা আলি, তাহিরা কাশ্যপ ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন। শোনা যাচ্ছে ঋষি কাপুরেরও ক্যানসার হয়েছে। তবে কাপুর পরিবার এই ব্যাপারে গোপনীয়তা বজায় রাখছেন।

সোনালীনিউজ/বিএইচ