বুধবার, ২৭ মার্চ, ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫

জবির শিক্ষার্থী নির্যাতনকারী ৩পুলিশ ক্লোজড

রায়হান তন্ময়, জবি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার ১২:৪৪ পিএম

জবির শিক্ষার্থী নির্যাতনকারী ৩পুলিশ ক্লোজড

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ১১ শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনকারী ৩ পুলিশকে ক্লোজড করেছে ওয়ারি জোনের ডিসি মোঃ ফরিদ উদ্দিন। একই সঙ্গে ঘটনার তদন্তের জন্য এডিসি নুরুল আমিনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নির্যাতনের কথা স্বীকার করে দুঃখ প্রকাশ করেন এডিসি নুরুল আমিন।

এ সময় তিনি বলেন, ৫ কার্যদিবসের মধ্যে সুষ্ঠু তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়া হবে। ইতিমধ্যে ওয়ারি থানার ডিউটি অফিসার এস আই অপু, এস আই আব্দুল আওয়াল ও এ এস আই নজরুল ইসলামকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে।

এ বিষয়ে জবি উপাচার্য অধ্যাপক ড.মীজানুর রহমান বলেন,বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের অনুমতি ছাড়া কোন শিক্ষার্থীকে আটক করা বেআইনি। তাদের মারধর করা চরম অন্যায়। বৃহস্পতিবার ঘটনার সুষ্ঠু বিচার ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে স্বরাস্ট্র মন্ত্রণালয় ও ডিএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দাখিল করা হবে।

উল্লেখ্য গতকাল মঙ্গলবার (৮ জানুয়ারি) মধ্যরাতে ওয়ারি থানায় এ এস আই নজরুল ইসলাম ও তার টিমের নেতৃত্বে জবির ১১ শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন করা হয়। বুধবার সকালে সহপাঠীরা রায়সাহেব বাজার মোড় অবরোধ করলে শিক্ষার্থীদের ছেড়ে দেয় ওয়ারি থানা পুলিশ।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue