মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৬ অগ্রাহায়ণ ১৪২৬

জামিন পেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ নভেম্বর ২০১৯, বুধবার ০৩:২৭ পিএম

জামিন পেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ

ঢাকা: জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে দায়ের করা মাদক মামলায় তাকে জামিন দিয়েছেন আদালত। নিজের অফিসে বিদেশি মদ রাখার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়।

বুধবার (২০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান জামিন আবেদনের শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় এ জামিন দেন।

জামিন পেয়ে কণ্ঠশিল্পী আসামি আদালতকে বলেন, ‘আমার নির্দিষ্ট পরিমাণ মদ নেওয়া অনুমোদন আছে। সে বিষয়ে আমি লাইসেন্স নিয়েছি। প্রতিবছর আমি সরকারকে ট্যাক্স দেই। আমার মাথায় সমস্যার (ঘাড়ের পিছনোর দিকে ব্যাথা) কারণে এটা মাঝে মধ্যে নিতে হয়। এ বিষয়ের মেডিকেলের পরামর্শ নেওয়া হয়েছে।’

এ সময় তার আইনজীবীরা বলেন, মাদক মামলায় মাত্র চার বোতল মদ উদ্ধার হয়েছে। মেডিকেল গ্রাউন্ডে ৫ দশমিক ২৫ লিটার  মদ নিতে পারেন।  ঘটনার একবছর পর এফআইআর দায়ের করা হয়েছে। চার্জশিট অনেকটায় গড়মিল করা হয়েছে। আসামির ইনজুরি থাকায় মেডিকেল গাউন্ডে  সীমিত পরিমাণ নিতে পারবেন।

এর আগে ১৩ নভেম্বর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসিফের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক জামাল হোসেন।

জানা গেছে, তেজগাঁও থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের একটি মামলায় ২০১৮ সালের ৬ জুন রাতে আসিফ আকবরকে গ্রেফতার করে সিআইডি পুলিশ। গ্রেফতারের সময় আসিফ আকবরের অফিস কক্ষে চার বোতল অবৈধ টাকিলা (বিদেশি মদ) পাওয়া যায়। লাইসেন্স ছাড়া নিজের দখলে বিদেশি মদ রাখায় তার বিরুদ্ধে ২০১৯ সালের ২৩ জুলাই তেজগাঁও থানায় প্রশান্ত কুমার সিকদার (উপ-পরিদর্শক) মাদক আইনে মামলাটি দায়ের করেন। এ মামলায় আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

সোনালীনিউজ/এমএএইচ