বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

জুটি বাধলেন সাবিলা ও তাসকিন

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ মে ২০১৯, শুক্রবার ০২:৪৩ পিএম

জুটি বাধলেন সাবিলা ও তাসকিন

ঢাকা : রমজান আর ঈদ উদযাপনে আনন্দের মাত্রা বাড়িয়ে দিতেই ক্রিকেটার তাসকিন আহমেদ এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাবিলা নূর অভিনীত নতুন এক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড ‘অপো’।

ঈদের সত্যিকারের আমেজ আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপোর এফ১১ প্রো স্মার্টফোনের কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনচিত্রে। ১৬ মেগাপিক্সেল রাইজিং ক্যামেরা সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে স্বল্প আলোয় দারুণ ফটোগ্রাফি করতে সক্ষম ৪৮ মেগাপিক্সেল আল্ট্রাক্লিয়ার ক্যামেরা সিস্টেম, ফলে যেকোনো আলোতে যেকোনো সেটিংয়েই দুর্দান্ত ছবি তুলতে সক্ষম এই ফোনটি।

বিজ্ঞাপনের গল্পে উঠে এসেছে বিদেশফেরত এক তরুণীর কথা। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেওয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে অভিজ্ঞতা করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ। প্রতি মুহূর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ করেই মেয়েটি প্রতিটি মুহূর্ত ধারণ করে নেয় তার অপো এফ১১ প্রোর দুর্দান্ত ক্যামেরায়।

অপোর সদ্য নির্মিত এই বিজ্ঞাপনচিত্রে উঠে এসেছে নানা পার্বন আর উৎসবের পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁত ভাবে ফ্রেমবন্দী করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতোটা জরুরি।

ঈদ উপলক্ষে অপোর নবনির্মিত এ বিজ্ঞাপনটিতে কাজ করতে পেরে ক্রিকেট তারকা তাসকিন ও অভিনেত্রী সাবিলা দুজনেই বেশ উচ্ছ্বসিত। অপো সবসময়ই চায় হাসি ছড়িয়ে যাক সবার মাঝে, এই বিজ্ঞাপনটিতেও উঠে এসেছে একই বক্তব্য, বলছিলেন তাসকিন আহমেদ। এর সঙ্গে সাবিলা যোগ করে বলেন, বন্ধুত্বের বন্ধন আর যে মুহূর্তগুলোর জন্যে আমাদের বেঁচে থাকা, এ বিষয়গুলোই উঠে এসেছে দারুণ এ বিজ্ঞাপনটিতে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue