রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ৩ অগ্রাহায়ণ ১৪২৬

জুতা-চেয়ারের কাছে হার মানলো ডাকাতের ছুরি-চাকু!

সোনালীনিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার ১০:১৪ এএম

জুতা-চেয়ারের কাছে হার মানলো ডাকাতের ছুরি-চাকু!

ঢাকা: বৃদ্ধ দম্পতির স্যান্ডেল আর চেয়ারের কাছেই হার মানলো ডাকাতদের ছুরি-চাকু।  ভারতের তামিলনাড়ুর তিরুনেলভেলিতে সোমবার (১২ আগস্ট) ঘটেছে এ চমকপ্রদ ঘটনা।

ডাকাতরা অস্ত্রসহ হামলা করলেও দারুণ সাহসিকতার সঙ্গে লড়াই করে তাদের পিছু হটিয়েছেন ৭০ বছর বয়সী শানমুগাভেল ও তার ৬৫ বছর বয়সী স্ত্রী।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শানমুগাভেল বাড়ির বারান্দায় বসে ছিলেন।  হঠাৎ এক ডাকাত হামাগুড়ি দিয়ে এসে তাকে কাপড় দিয়ে বেঁধে ফেলতে চেষ্টা করে। কিন্তু, তার সঙ্গে ধস্তাধস্তির এক পর্যায়ে উঠে দাঁড়ান ওই বৃদ্ধ। এসময় আরেক ডাকাত বড় ছুরি হাতে সেখানে হাজির হয়।

স্বামীর চিৎকার শুনে দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন স্ত্রী, আর এসেই জুতা-স্যান্ডেল ছুঁড়ে মারতে থাকেন ডাকাতদের দিকে। লড়তে লড়তে পড়ে গিয়েও ফের উঠে দাঁড়িয়ে ডাকাতদের চেয়ার দিয়ে পেটাতে থাকেন শানমুগাভেল। একপর্যায়ে তাদের সঙ্গে পেরে না উঠে পালিয়ে যায় ডাকাতরা।

পুলিশ জানিয়েছে, মুখোশ পরা থাকায় ডাকাতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে, ধারণা করা হচ্ছে তারা স্থানীয় কেউই হবে ও ডাকাতির চেষ্টা ছিল পূর্বপরিকল্পিত।  এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue