শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

জেএসসি-জেডিসির শনিবারের পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ নভেম্বর ২০১৯, শনিবার ০৯:৪৯ এএম

জেএসসি-জেডিসির শনিবারের পরীক্ষা স্থগিত

ঢাকা : ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে সারা দেশে আগামীকাল শনিবার অনুষ্ঠেয় জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ ছাড়া সারা দেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনেও শনিবারের সব পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) রাতে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখার ভারপ্রাপ্ত পরিচালক তাইজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

মু. জিয়াউল হক জানান, ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে শনিবারের জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্থগিত হওয়া জেএসসি পরীক্ষাটি আগামী ১২ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

তাইজুল হক বলেন, ‘ঘূর্ণিঝড় বুলবুল-এর কারণে শনিবারের জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত হয়েছে। স্থগিত হওয়া এসব পরীক্ষার তারিখ পরে জানানো হবে।’

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’ আগামীকাল শনিবার বাংলাদেশের খুলনা-বরিশাল অঞ্চলে আঘাত হানতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। ঘূর্ণিঝড় ‘বুলবুল’র শক্তিশালী আঘাতের আশঙ্কায় পটুয়াখালীর পায়রা, খুলনার মোংলা সমুদ্র বন্দরকে ৭ নম্বর, চট্টগ্রাম সমুদ্র বন্দরকে ৬ নম্বর বিপদ সংকেত এবং কক্সবাজার সমুদ্র বন্দরকে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদপ্তর।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue