শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠাল পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জুন ২০১৯, বুধবার ০৪:১৯ পিএম

টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠাল পাকিস্তান

ছবি টুইটার থেকে নেওয়া

ঢাকা: দ্বাদশ বিশ্বকাপের ১৭তম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি পাকিস্তান। বুধবার (১২ জুন) টনটনে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ।  

অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচও ভেসে যেতে পারে বৃষ্টিতে। কারণ আজকের ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি। আগের দিন বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটিও ভেসে গেছে বৃষ্টিতে। আবার পাকিস্তান ও শ্রীলঙ্কার ম্যাচটিও বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ফলে টানা তৃতীয় দিনের মতো এই ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে সংশয় দেখা দিয়েছে।

বৃষ্টির চোখ রাঙানির সঙ্গে আবার অস্ট্রেলিয়া দলে বাড়তি দুশ্চিন্তা বাড়িয়েছে অলরাউন্ডার মার্কাস স্টোইনিসের চোট। বিশ্বকাপ থেকে ছিটকে না গেলেও সতর্কতার অংশ হিসেবে তার বদলি হিসেবে আসছেন মিচেল মার্শ।

তার ওপর পাকিস্তানের বোলিং লাইন আপটা কতটা শক্তিশালী তার ঝলক দেখা গেছে ইংল্যান্ডের বিপক্ষেই। বর্তমানে সেরা ব্যাটিং লাইনের ইংল্যান্ড ওয়াহাব রিয়াজ আর মোহাম্মদ আমিরদের কাছে পরাস্ত হয়েছেন সেই ম্যাচে। তাই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন আপ এই পাকিস্তানকে কীভাবে মোকাবেলা করে সেটাই দেখার অপেক্ষা।

আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দুই জয় এসেছে অস্ট্রেলিয়ার। কিন্তু তৃতীয় ম্যাচে এসেই ভারতের কাছে ধরাশায়ী অজিরা। আজ পাকিস্তানের বিপক্ষে উত্তেজনাকর ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরতে চায় অধিনায়ক অ্যারন ফিঞ্চের দল।

ইংল্যান্ডকে হারানোর পর আর জয় পায়নি পাকিস্তান। ব্রিস্টলে বৃষ্টির হানায় শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি মাঠেই গড়ায়নি। তাই জয়ের জন্য মরিয়া পাকিস্তান মাঠের লড়াইয়ে পাচ্ছে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে। প্রথম ম্যাচে অবশ্য ক্যারিবিয়ানদের কাছে ধরাশায়ী হয়েছিল ক্যাপ্টেন সরফরাজ আহমেদের দল।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারে, নাথান কুল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন।

পাকিস্তান একাদশ: সরফরাজ আহমেদ (অধিনায়ক), ইমাম-উল-হক, ফখর জামান, বাবর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, হাসান আলী, শাহিন আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue