বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

ট্যাক্টর-সিএনজি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত

নোয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০২:৫৫ পিএম

ট্যাক্টর-সিএনজি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত

নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচর উপজেলার ট্যাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কামাল হোসেন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় নবজাতক অপর আরো পাঁচজন গুরুতর আহত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) রাত আটটার দিকে বৈরাগী রাস্তায় এই দুঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক চৌমুহনী বাজার এলাকার মৃত গোলাম মাওলার ছেলে।

আহত ব্যক্তিরা হলেন, হাতিয়ার মাঈন্ উদ্দিন বাজারের আবুল কালামের ছেলে বাবলু(২৮),একই উপজেলার নলের চর থানার হাট এলাকার মো. হানিফের ছেলে নুর ইসলাম (৩০),নুর ইসলামের স্ত্রী ও সন্তান ইয়াছনুর বেগম (২৬) ও ২২ দিনের নবজাতক ইয়াছিন আরাফাত।

স্থানীয় ও পুলিশের ভাষ্য,রাত আটটার দিকে একটি সিএনজি চালিত অটোরিকশা সোনাপুর থেকে চেয়ারম্যান ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। সিএনজিটি সুবর্ণচর উপজেলার বৈরাগী রাস্তার মাথায় আসলে বিপরীত থেকে আসা একটি ট্যাক্টর তার গতির বিপরীতে আসলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সিএনজি চালিত অটোরিকশাতে থাকা কামাল হোসেন ঘটনাস্থলে নিহত হন অপর পাঁচ যাত্রী আহত হন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক(আরএমও)বেলায়েত হোসাইন জানান,কামাল হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। গুরুতর আহত অবস্থায় আরো চারজনকে নিয়ে আসলে এদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এবং এক জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহেদ উদ্দিন জানান, ট্যাক্টর ও সিএনজি চালিত অটোরিকশাটি আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমআইএস/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue