শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

ডিমের প্রলোভন দেখিয়ে কুকুরকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুলাই ২০১৯, মঙ্গলবার ০৬:৩২ পিএম

ডিমের প্রলোভন দেখিয়ে কুকুরকে গণধর্ষণ

ঢাকা: অপরাধ করতে করতে মানবতা আজ কথায় নেমেছে। একের পর এক ধর্ষণের ঘটনা ঘতেই চলেছে। নারী থেকে শুরু করে বৃদ্ধা, মধ্য বয়স্ক এমনকি শিশুরাও ছাড় পাচ্ছেনা ধর্ষকদের হাত থেকে। নারী নয় এবার ধর্ষণ হয়েছে ৪ বছর বয়সী এক কুকুর। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। 

ডিমের প্রলোভন দেখিয়ে এক কুকুরকে অপহরন করার পর তাকে নির্মম ভাবে ধর্ষণ করেছে ৩ যুবক। এই ঘটনায় উত্তর প্রদেশের হাথরাস জেলার একটি থানায় ওই ৩ যুবকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এই বিষয়ে পুলিশ জানিয়েছে, পুলিশ জানিয়েছে, হাথরাস জেলার সন্তোষ দেবী নামের এক বাসিন্দার বাড়ি থেকে কুকুরটি অপহরণ করে নিয়ে যায় তিন যুবক। হাথরাসের জালেসর সড়ক এলাকার পাশে নিয়ে গিয়ে মাদী কুকুরটিকে গণধর্ষণ করে অভিযুক্তরা।

বিষয়টি নিয়ে সন্তোষ দেবী বলেন, বৃহস্পতিবার রাত থেকেই তিনি কুকুরটির সন্ধান পাচ্ছিলেন না। শুক্রবার সকালের দিকে কুকুরটিকে তিনি দীনেশ কুমারের কক্ষে পান। এ সময় সেখানে কুকুরটিকে তিনি অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।তার তাবি, আশঙ্কাজনক অবস্থায় কুকুরটিকে উদ্ধার করেন তিনি। একই সঙ্গে কুকুরটির শরীরের স্পর্শকাতর জায়গা মারাত্মক ক্ষতবিক্ষত দেখতে পান।

তিনি আরও বলেন, একটি ডিমের প্রলোভন দেখিয়ে দীনেশ আমার চার বছরের পোষা কুকুরটিকে ভাগিয়ে নিয়ে যায়। তার সঙ্গে আরো দুই সহযোগী যোগ দেয়। পরে তারা একটি নির্জন এলাকায় নিয়ে কুকুরটিকে গণধর্ষণ করে।

পুলিশ বলছে, এ ঘটনায় তদন্ত চলছে। কুকুরটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue