রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

ডেঙ্গুতে আক্রান্ত ইমরুলের ছেলে, ফেরা হলো না আফগান টেস্টে

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩০ আগস্ট ২০১৯, শুক্রবার ০৮:৪৯ পিএম

ডেঙ্গুতে আক্রান্ত ইমরুলের ছেলে, ফেরা হলো না আফগান টেস্টে

ফাইল ছবি

ঢাকা : তামিম ইকবাল ‘মানসিক বিরতি’ চেয়ে বোর্ডের কাছে আবেদন করে ছুটি নিয়েছেন। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন না।

আর সে কারণেই আফগানদের বিপক্ষে টেস্টে আলোচনায় ছিলেন ওপেনার ইমরুল কায়েস। নির্বাচকরাও তাঁকে সাদমান ইসলামের সঙ্গে ওপেনিংয়ে চিন্তুা করেছিলেন। বরাবরই বঞ্চনার শিকার হওয়া ইমরুল পড়েছেন এবার আরেক দূর্ভাগ্যে। তাঁর একমাত্র ছেলে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এখন হাসপাতালে ভর্তি রয়েছে। ফলে অনুশীলন করা হচ্ছে না ইমরুলের। তাই নির্বাচকদের ইচ্ছা থাকলেও ইমরুলকে দলে নেওয়া সম্ভব হয়নি।
 
সাদমানের সঙ্গে ওপেনিং করবেন হয় সৌম্য সরকার নয়তো লিটন দাস। ঘরের মাঠে সর্বশেষ টেস্ট সিরিজে খেলেছিলেন ইমরুল। তবে দেশের বাইরের নিউজিল্যান্ডে পরের সিরিজে দলে জায়গা হয়নি তার। ওয়ানডে দল থেকেও জায়গা হারানোয় মূল স্রোত থেকে অনেকটা ছিটকে যাচ্ছিলেন বাঁহাতি এই ওপেনার।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বললেন, ‘ইমরুল কায়েসকে নিয়ে আমরা চিন্তাভাবনা করেছিলাম। যেহেতু তামিম নেই তাই আমাদের ব্যাকআপ খেলোয়াড় আছে। লিটন, সৌম্য ওরা আছে। ইমরুলকে নিয়ে আমরা চিন্তা করেছিলাম। তবে দুর্ভাগ্যজনকভাবে ওর ছেলে অসুস্থ হওয়াতে (দলে নেওয়া যায়নি)। সে হাসপাতালে আছে, ডেঙ্গু হয়েছে। এই কারণে সে এখন ক্যাম্পেও নেই। অনুশীলনেও নেই। আমরা আশা করছি দ্রুতই সে খেলায় ফিরে আসবে।’

গত নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে সর্বশেষ নেমেছিলেন ইমরুল। প্রথম ইনিংস খেলেছিলেন ৪৪ রানের ইনিংস।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue