মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

ডেথ ওভার বোলিংয়ে আরও উন্নতি চান রুবেল

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৮, বুধবার ০৯:১৬ পিএম

ডেথ ওভার বোলিংয়ে আরও উন্নতি চান রুবেল

ছবি: সংগৃহীত

ঢাকা: ডেথ ওভারে বোলিংয়ে খুব একটা ধারাবাহিক হতে পারছেন না রুবেল হোসেন। মাঝে মাঝে দলকে যেমন জেতান আবার দলকে বিপদেও ফেলে দিচ্ছেন। এই জায়গায় আরও ধারাবাহিক হতে চাইছেন রুবেল। তাই তিনি বাড়তি পরিশ্রম করছেন ডেথ ওভার বোলিং উন্নতির জন্য।

চলতি বছরের মার্চে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফির ফাইনালে ২ ওভারে ভারতের দরকার ছিল ৩৪ রান। রুবেল এক ওভারেই দিয়েছেন ২৫। ফলে শেষ ওভারে ম্যাচটা বের করে নিয়ে গেছেন দিনেশ কার্তিক। গত জুনে দেরাদুনে টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচে আফগানিস্তানের প্রয়োজন ছিল ২ ওভারে ২০ রান। রুবেলের ৫ বলেই জিতে যায় আফগানরা।
গত জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিক্ষে তৃতীয় ওয়ানডেতে ২ ওভারে দরকার ছিল ৩৪ রান। রুবেল দিলেন মাত্র ৬ রান। বাংলাদেশ ম্যাচটি জিতে নেয় ১৮ রানে। এই বোলিংই রুবেল করতে চান আসছে ম্যাচগুলোতে।

বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বললেন,‘ শেষ দুই-তিনটা সিরিজে আমি খুব ভালো ছন্দে ছিলাম। সব সময় যা করি, সুযোগ পেলে নিজের সেরা ক্রিকেট খেলার চেষ্টা করব। এবার অনেক কষ্ট করছি ডেথ ওভারের বোলিং নিয়ে। আমার মূল শক্তিই হচ্ছে ডেথ ওভারের বোলিং। আমাকে শেষ ১০ ওভারে বোলিং করতেই হবে। এমন পরিস্থিতিতে ভালো বোলিং করে দলকে জেতানো যায়, আবার খারাপ করলে দল হেরেও যায়। তাই আমাকে আরও বেশি মনোযোগ দিতে হয়। এখন আরেকটু বেশি জোর দিচ্ছি ডেথ ওভারের বোলিংয়ে।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই