শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

ঢাকার পথে পথে তাপস পত্নী আফরিন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার ১০:২২ পিএম

ঢাকার পথে পথে তাপস পত্নী আফরিন

ঢাকা : ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়ছে রাজধানীজুড়ে। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো ঢাকা। প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীরা রাজধানীর বিভিন্ন জায়গায় জমজমাট প্রচারণা চালাচ্ছেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তার সহধর্মিণী আফরিন তাপস।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিনভর নগরীর বিভিন্ন এলাকায় তিনি প্রচারণা চালান। গত এক সপ্তাহ ধরে সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন আফরিন তাপস।

গত সংসদ নির্বাচনেও তিনি তাপসের পক্ষে মাঠে নেমেছিলেন। বাড়ি বাড়ি গিয়ে স্বামীর পক্ষে নৌকায় ভোট চেয়েছেন। ফলে ধানমণ্ডি, কলাবাগান, হাজারীবাগ ও নিউমার্কেট এলাকার বেশিরভাগ ভোটার তাকে চেনেন ও জানেন।.

এদিকে মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপসের গণসংযোগে গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিদিন বিভিন্ন স্থানে অনুষ্ঠিত গণসংযোগে নামছে মানুষের ঢল। কর্মসূচি শুরুর আগেই নির্দিষ্ট স্থানে জড়ো হচ্ছে হাজার হাজার নেতা-কর্মী। এছাড়া তাপস যখন গণসংযোগ করছেন তখন সংশ্লিষ্ট রাস্তা ও মহল্লার হাজার হাজার মানুষ হাত নাড়িয়ে তাকে অভিবাদন জানাচ্ছেন।

নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগকালে দেখা গেছে, স্থানীয় কাউন্সিলর ও নেতা-কর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন। স্থানীয় কাউন্সিলরদের নির্বাচনী অফিসও নৌকার অফিস হিসেবে কাজ করছে।

গত ১০ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণা শুরু করেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। দক্ষিণের ৭০ নম্বর ওয়ার্ড ডেমরা আমুলিয়া মডেল টাউন, মেহেন্দিপুর বাজার, মীরবাগ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

এর আগে ১০ জানুয়ারি সকালে গোপীবাগের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেয়া হয়। ১১ জানুয়ারি পুরান ঢাকার ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন (এই রোজ গার্ডেনে ১৯৪৯ সালে আওয়ামী লীগের জন্ম হয়) থেকে প্রচারণা শুরু করেন তাপস। এলাকার অলিগলি ঘুরে দিনভর তিনি নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue