বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

ঢাকায় আসছেন রিচি সোলায়মান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ মে ২০১৯, শুক্রবার ০২:৪৭ পিএম

ঢাকায় আসছেন রিচি সোলায়মান

ঢাকা : নাট্যাভিনেত্রী রিচি সোলায়মান বর্তমানে আমেরিকায় থাকেন। সেখানে স্বামী এবং দুই সন্তান রায়ান ও ইলমাকে নিয়েই তার দারুণ সুখের সময় কাটছে। কিছুদিন আগে তার মা হোসনা সোলায়মান সেখানে যান। তাতে রিচির আনন্দ যেন আরো বেড়ে যায়। তবে দেশের বাইরে থাকলেও দেশে আসার জন্য প্রায়ই মনটা ব্যাকুল হয়ে ওঠে তার।

আর তাই নয় মাস পর আবারো রিচি দেশে আসছেন আগামী ১৩ জুন। ইচ্ছে ছিল রোজার ঈদেই দেশে আসার। কারণ তার ভক্ত দর্শকেরও প্রবল ইচ্ছে তাকে ঈদ নাটকে দেখার। দর্শককে হতাশ করেননি তিনি। তাই রোজার ঈদের আগে দেশে আসতে না পারলেও কোরবানির ঈদের আগেই তিনি দেশে আসবেন।

মুঠোফোনে আমেরিকা থেকে রিচি জানান, ‘এরই মধ্যে আমার দেশে যাওয়ার কথা শুনে বেশ কয়েকজন নাট্যনির্মাতা কথা বলেছেন। আরো বেশ কয়েকজন নির্মাতার সঙ্গেও কথা হয়েছে। দেশে ফিরেই তাদের নাটকে অভিনয় করব। বেশ ভালো ভালো কিছু গল্পের নাটকে কাজ করার প্রস্তাব পেয়েছি। আশা করছি কাজগুলো ভালো হবে। আর আমেরিকাতেও বেশ ভালো সময় কাটছে আমার দুই সন্তানকে নিয়ে। সবাই আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন ওদের ভালো রাখেন, সুস্থ রাখেন সবসময়।’

এদিকে গেল বছর আগস্ট মাসে আমেরিকা ফিরে যাওয়ার আগে হাসান মাহমুদ ফুয়াদের নির্দেশনায় একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের কালিজিরা চালের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। বিজ্ঞাপনে তার দুই সন্তানও মডেল হিসেবে কাজ করে।

গেল বছর কোরবানির ঈদে রিচিকে তানিয়া আহমেদ, চয়নিকা চৌধুরী ও তুহিন হোসেনের নির্দেশনায় তিনটি ভিন্ন নাটকে অভিনয়ে দেখা যায়। রিচির ছেলে ও মেয়ে দুজনই এর আগে নাটকে অভিনয় করেছে। এদিকে রিচির আগেই তার মা দেশে ফিরবেন আগামী ৩ জুন।

রিচি বলেন, ‘এটা সত্যি দেশকে, দেশের মানুষকে ভীষণ মিস করি। বিশেষত কোনো অনুষ্ঠান করতে গেলেই। মিস করছি ছোট ভাই বাবুকে।’

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue