রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

ঢাকা ছাড়লেন কোকোর স্ত্রী ও কন্যা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:২৬ পিএম

ঢাকা ছাড়লেন কোকোর স্ত্রী ও কন্যা

ঢাকা: ঢাকা ছেড়েছেন আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও ছোট মেয়ে জাহিয়া রহমান। কারাবন্দি খালেদা জিয়াকে দেখে লন্ডনের উদ্দেশে সোমবার (৬ জানুয়ারি) দুপুরে মালয়েশিয়ান এয়ারলাইনসের একটি নিয়মিত ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন তারা।

বিষয়টি নিশ্চিত করেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।  এর আগে, ৫ জানুয়ারি মা সিঁথি রহমানকে নিযে দাদী খালেদা জিয়াকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যান জাহিমা। সেখানে দাদী নাতনীর সাক্ষাতে এক আবেগ ঘন পরিবেশের সৃষ্টি হয়।

খালেদা জিয়ার স্বজনরা জানান, হাসপাতালের কেবিনে খালেদার সঙ্গে সাক্ষাতের সময় কান্নায় ভেঙে পড়েন জাহিমা। এ সময় জাহিয়া তার দাদীকে ছেড়ে যেতে চাইছিলেন না। তাকে মা সিঁথি জোর করে কেবিন থেকে নিয়ে যান। ততক্ষণে কারা কর্তৃপক্ষের বেঁধে দেয়া সময়ও শেষ হয়ে গিয়েছিল।

খালেদা জিয়ার পারিবারিক সূত্র আরো জানায়, খালেদা জিয়াকে দেখতে গত ২৬ ডিসেম্বর লন্ডন থেকে ঢাকায় এসেছিলেন কোকোর স্ত্রী সিঁথি। ঢাকায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের বাসভবন ফিরোজায় উঠেছিলেন। ৯ দিন অবস্থানের পর গত রোববার বিকালে শাহবাগ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন সিঁথি। 

এ সময় তার সঙ্গে মেয়ে জাহিয়া রহমান ও খালা শাশুড়ি সেলিমা ইসলামসহ ৬ জন ছিলেন। তারা দেশ ছাড়ার আগে গত রোববার রাতে নিজের বাবার বনানীর বাসায় অবস্থান করেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue