রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

ঢাবিতে বরগুনা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আশিক, সম্পাদক বেনজির

ঢাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মে ২০১৯, সোমবার ১২:৩২ পিএম

ঢাবিতে বরগুনা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আশিক, সম্পাদক বেনজির

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবিতে) অধ্যয়নরত বরগুনার শিক্ষার্থীদের সংগঠন ‘বরগুনা জেলা ছাত্র কল্যাণ সমিতি’র ২০১৯ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আল আমিন আশিক এবং সাধারণ সম্পাদক বেনজির আহমেদ।

বুধবার (৮ মে) বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতির এক ইফতার মাহফিলের আয়োজন করে এবং পরের দিন বৃহস্পতিবার নতুন কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য মশিউর রহমান শিহাব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. খলিলুর রহমান, প্রফেসর ড. আফজাল হোসাইন, লেকচারার মেহেদী হাসান, বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা এবং সাবেক সাধারণ সম্পাদক- মো. কামরুল হাসান সোহেল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফুর রহমান লিমন, ডাকসুর বিজ্ঞান বিষয়ক সম্পাদক- আরিফ ইবনে আলী এবং সদস্য সাইফুল ইসলাম রাসেল ও মাহমুদুল হাসান এবং জহুরুল হক হলের ছাত্রসংসদের জিএস- তৌফিকুল ইসলামসহ বিভিন্ন হল সংসদের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি ফয়সাল আমিন তামিম, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান সাগর, সাংগঠনিক সম্পাদক শাহারাত খানের নাম ঘোষণা করা হয়।

এসময় নতুন কমিটির সভাপতি আল আমিন আশিক বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বরগুনার সকল শিক্ষার্থীরা কাধে কাধ মিলিয়ে কাজ করে আমাদের সংগঠনকে সামনে এগিয়ে নিয়ে যাব ইনশাল্লাহ।

প্রসঙ্গত, বরগুনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি আগামী এক বছরের জন্য ঘোষণা করা হয়। শিক্ষার্থীদের প্রত্যাশা নতুন কমিটি নিয়মিত মাসিক সভা, প্রোগ্রামের মাধ্যমে তাদের মধ্যকার সম্প্রীতি আরো জোরদার করবে এবং সংগঠনের গতিশীলতা বজায় রাখবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue