শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

তমাকে বোন ডাকতো শাকিব খান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ মে ২০১৯, বৃহস্পতিবার ০১:৪২ পিএম

তমাকে বোন ডাকতো শাকিব খান

তমা খান-শাকিব খান

ঢাকা: পরিচালক শামীম আহমেদ রনীর স্ত্রী তমা খানকে বোন ডাকতো সুপারস্টার শাকিব খান। শামীম শাকিব খানকে গুরু মানে। শাকিব খানের সঙ্গে মেন্টাল সিনেমা করার সুবাধে রণীর ভালো সম্পর্ক হয়। একসঙ্গে বিভিন্ন পার্টিতে তমা-রণী উপস্থিত হতেন। সে সুবাধে তমাকে বোন ডাকে শাকিব খান। 

বুধবার (৮ মে) সন্ধ্যায় মডেল ও অভিনেত্রী তমা খান আত্মহত্যা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায়। তিনি বলেন, রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তমার মরদেহ উদ্ধার করা হয়। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে মরদেহ রাখা হয়েছে।

তিনি আরও জানান, ‘মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তমা। একই বাসায় তার আরও দুই বোন থাকতো। গতকাল বোনেরা বাহিরে ছিল। সন্ধ্যায় বাসায় ফিরে তমাকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয় তমা মানসিক অশান্তিতে ভুগছিলেন। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৮ মে, বুধবার বিকেল ৩টা ৩৬মিনিটে সর্বশেষ স্ট্যাটাস দিয়েছেন তমা। স্বামীর সঙ্গে তোলা বেশ কিছু ছবি শেয়ার করে লিখেছেন- ‘মরিলে কান্দিস না আমার দায়!’

সোনালীনিউজ/বিএইচ