বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

তাজিয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, নিহত ১

সিলেট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ০৫:৩৭ পিএম

তাজিয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, নিহত ১

সিলেট: সিলেটের ওসমানীনগরে আশুরা পালনের তাজিয়া মিছিল নিয়ে মোকামে যাওয়ার সময় দুইপক্ষের সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪জন। নিহত ব্যক্তির নাম খালিম মিয়া (৫৫) তিনি নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসী দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একই গ্রামের দলা মিয়ার ছেলে আনোয়ার মিয়া, ছমরু মিয়ার ছেলে হিরণ মিয়া, রশিদ মিয়ার ছেলে জালাল মিয়া রয়েছেন। এছাড়া আহত অন্য দুইজনের পরিচয় জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। আহতদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানা যায়, গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে আশুরা উপলক্ষে তাজিয়া নিয়ে করনসী দক্ষিণপাড়া থেকে পার্শ্ববর্তী একটি মোকামে যাওয়ারা পথে একই গ্রামের রশিদ মিয়া ও খালিক মিয়ার ছেলের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের সঙ্গে থাকা লোকজন সংঘর্ষে জরিয়ে পড়েন। এ সময় খালিক মিয়া সংঘর্ষ থামাতে এগিয়ে আসেন। হঠাৎ তিনি অচেতন হয়ে মাটিতে পরে যান। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল করেছে। মৃত খালিক মিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই এখন পর্যন্ত বলা যাচ্ছে না কী কারণে তিনি মারা গেছেন। তবে যেহেতু অভিযোগ উঠেছে তাই মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue