বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

তানজিন তিশার ‘শুনতে কী পাও’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার ০২:৪১ পিএম

তানজিন তিশার ‘শুনতে কী পাও’

ঢাকা : ভালোবাসার গল্প নিয়ে নির্মিত আরো একটি নাটকে অভিনয় করলেন তানজিন তিশা। কিন্তু তার আগের রোমান্টিক গল্পের নাটকগুলো থেকে এবারের নাটকটি কিছুটা হলেও ভিন্ন ধরনের। নাটকের নাম ‘শুনতে কী পাও’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জাকারিয়া শৌখিন।

এতে তিশার বিপরীতে দেখা যাবে অপূর্বকে। আবারো ভালোবাসার গল্প নিয়ে নির্মিত নাটকে অভিনয় নিয়ে তানজিন তিশা বলেন, ‘নানাভাবে দুইজন মানুষের হূদয়ের সম্পর্ক গড়ে ওঠে। কখনো তা হয়ে ওঠে পারিবারিক সংঘাতের, কখনো ভুল বোঝাবুঝি নিয়ে মনের টানাপড়েনের। আবার কখনো ত্যাগের মধ্য দিয়েও ভালোবাসার প্রকাশ দেখা যায়। যে জন্য ভালোবাসার গল্প নানাভাবে দর্শকের সামনে ধরা দেয়।

‘শুনতে কী পাও’ নাটকের গল্প আমার আগের নাটকগুলো থেকে একেবারে আলাদা। অন্তত নাটক দেখার পর দর্শক তা স্বীকার করবেন।’ নির্মিত এ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

বর্তমানে নাটক নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তানজিন তিশা। তিনি বলেন, ‘সারা বছরই আমি একক নাটক নিয়ে ব্যস্ত থাকি। ভালো গল্প ও ভালো নির্মাতার নাটক পেলে সেই সংযোগ কোনো সময়ই হাতছাড়া করি না। এখনই তো পরিশ্রম করে নিজেকে শক্ত একটা জায়গায় দাঁড় করানোর সময়। সে জন্য নিজের ব্যক্তিগত অনেক কাজ ফেলেও শুটিং করতে হয়।’

মডেলিং দিয়ে শুরু হয় তানজিন তিশার মিডিয়া ক্যারিয়ার। প্রথমেই অমিতাভ রেজার নির্দেশনায় ‘রবি’র বিজ্ঞাপনে কাজ করে বাজিমাত করেন তিনি। এটিই ছিল তার টার্নিং পয়েন্ট। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। নামি-দামি পণ্যের মডেল হয়ে নিজের একটা পোক্ত অবস্থানে দাঁড় করিয়ে শুরু করেন নাটক ও টেলিছবির কাজ। ইউটার্ন, আপন কথা, ময়না টিয়া, সোনালি রোদ্দুর, এই শহরে মেয়েরা একা, অচেনা বন্ধু নাটকে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন এই অভিনেত্রী।

সারা বছর তিশাকে একক নাটকেই বেশি দেখা যায়। ভালো গল্প ও নির্মাতা পেলে মাঝেমধ্যে ধারাবাহিকেও অভিনয় করেন তিনি। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওর কল্যাণে আরো লাইমলাইটে আসেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই