বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

তানিয়া ধর্ষণ ও হত্যার প্রতিবাদে রাজপথে নার্সরা  (ভিডিও)

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মে ২০১৯, সোমবার ০২:৫৪ পিএম

তানিয়া ধর্ষণ ও হত্যার প্রতিবাদে রাজপথে নার্সরা  (ভিডিও)

নার্স শাহিনুর আক্তার তানিয়া

ঢাকা: কিশোরগঞ্জের বাজিতপুরে চলন্ত বাসে ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণ ও হত্যায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে ঢাকার রাজপথে  মানববন্ধন করেছে নার্সরা।  তাদের দাবি মানা না হলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেওয়া হয়। 

শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ নার্স অ্যাসোসিয়েশন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতাল শাখা ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ঢাকার বিভিন্ন  নার্স ইনিস্টিটিউট এ মানববন্ধন করেন।

নার্স শাহিনুর আক্তার তানিয়াকে গণধর্ষণ ও হত্যায় জড়িতদের দ্রুত বিচারের দাবিতে ঢাকার রাজপথে  মানববন্ধনের ভিঢিও দেখুন-

এ সময় বক্তারা বলেন, বাড়ি যাওয়ার পথে শাহিনুর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সেই সঙ্গে পৈশাচিক ও ন্যক্কারজনক এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জোর দাবি জানাচ্ছি। এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি প্রদানে কালক্ষেপণ হলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে এ দাবি আদায় করা হবে।

মানববন্ধনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপaতি কামাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জুয়েল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি জরিনা খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

গত সোমবার রাতে নার্স শাহিনুর আক্তার তানিয়া ছুটি নিয়ে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদীর উদ্দেশে রওয়ানা দেন। যাওয়ার পথে ওই বাসের চালক, হেলপারসহ পাঁচ-ছয় বখাটে তাকে ধর্ষণের পর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। এ ঘটনায় চালক নুরুজ্জামান (৩৯), হেলপার মিলন মিয়াকে (৩৩) আটক করেছে কটিয়াদী থানা পুলিশ।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue