মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

তামিমের মা ভাই ভাবিসহ পরিবারের ৪ জন আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জুন ২০২০, রবিবার ১০:১৯ এএম

তামিমের মা ভাই ভাবিসহ পরিবারের ৪ জন আক্রান্ত

ঢাকা : ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজার পর এবার করোনাভাইরাস থাবা বসিয়েছে ক্রিকেটার তামিম ইকবালের পরিবারেও।  শনিবার (২০ জুন) রাতেই জানা গিয়েছিল তামিমের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হয়েছেন। এবার জানা গেল, তামিম ইকবালের মা’সহ পরিবারের চার সদস্যের করোনা শনাক্ত হয়েছে।

তামিম ইকবাল নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে তিনি এখনো করোনায় আক্রান্ত নন বলে জানিয়েছেন।

জানা গেছে, সবার আগে তার বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হন। এরপর করোনা টেস্ট করে জানা যায়, তার স্ত্রী ও সন্তানও আক্রান্ত। সর্বশেষ জানা গেল, তামিমের মা নুসরাত ইকবালও করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্য একটি সূত্রে জানা গেছে, নাফিসের দুই সন্তান ও বাড়ির কাজের মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন।

গত কয়েক মাস ছোট ভাই তামিমের সঙ্গে করোনায় অসহায় হয়ে পড়া মানুষদের সাহায্যে যুক্ত ছিলেন নাফিস। ক’দিন আগেই চট্টগ্রামে স্থানীয় কোচদের আর্থিক সাহায্য দিতে দেখা গেছে নাফিসকে।

এর আগে দুপুরের দিকে খবর ছড়িয়ে পড়ে, করোনা আক্রান্ত হয়েছেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। করোনা টেস্টে তার রিপোর্ট পজিটিভ আসে। তার আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকা করোনায় আক্রান্ত হন।

এদিন সন্ধ্যার দিকেই জাতীয় দলের আরেক ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপুর করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। তবে মাশরাফি ও অপু দুজনই নিজের বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue