রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

তারকাদের বাড়ির দাম কত জেনে নিন

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৯, মঙ্গলবার ১১:২৮ এএম

তারকাদের বাড়ির দাম কত জেনে নিন

ঢাকা: তারকা মানে ধরা-ছোঁয়ার বাইরের কেউ। তাদের জীবন-যাপনও তেমন। বিলাস-বৈভবে জড়িয়ে রাখেন নিজেদের। বলিউড তারকাদের বাড়ির দাম থেকে এ সম্পর্কে খানিকটা ধারণা পাওয়া যায়।

প্রিয়াঙ্কা চোপড়া, শহীদ কাপুর, জন আব্রাহামের মতো তারকাদের হালে কেনা বাড়ির দাম আকাশছোঁয়া হবে- সে তো জানাই কথা। সেই চর্চায় সম্প্রতি যুক্ত হয়েছে ‘বাহুবলি’-খ্যাত তামান্না ভাটিয়া। মুম্বাইয়ের ভারসোভাতে বাজার দরের চেয়ে দ্বিগুণ টাকায় একটি ফ্ল্যাট কিনেছেন তিনি।

ডিএনএ-র প্রতিবেদন অনুযায়ী, টাকার অঙ্কটি প্রায় রেকর্ড বলা যায়। প্রতি বর্গফুটের জন্য তামান্না ব্যয় করেছেন ৮০ হাজার ৭৭৮ রুপি, যখন ওই অঞ্চলে বর্গফুটের গড় দাম ৪০ হাজার রুপির আশপাশে।

আরও কয়েকজন তারকার বাড়ির দাম জেনে নিন এবার-

শহীদ কাপুর: মুম্বাইয়ের ওরলি এলাকায় থ্রি সিক্সটি ওয়েস্ট প্রজেক্টের টাওয়ার বি’তে একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্টে থাকেন শহীদ। দাম পড়েছিল ৫৫.৬০ কোটি রুপি।

সুশান্ত সিং রাজপুত: আগে মালাড এলাকায় বান্ধবী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে থাকতেন সুশান্ত সিং রাজপুত। ব্রেকআপের পর নতুন একটি ফ্ল্যাট কিনেছেন বান্দ্রার লিটল হাইটসে, ২০ কোটি রুপি দিয়ে।

জন আব্রাহাম: বান্দ্রায় রয়েছে জন আব্রাহামের ৫০০০ বর্গফুটের ডুপ্লেক্স। বাড়ির নাম ভিলা ইন দ্য স্কাই। দাম পড়েছিল ৬০ কোটি রুপি। এখান থেকে দেখা যায় সমুদ্রের দৃশ্য।

বিরাট কোহলি: ২০১৬ সালে মুম্বাইয়ের ওরলিতে ৭১৭১ বর্গফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন বিরাট-আনুশকা। দাম পড়েছিল ৩৪ কোটি টাকা।

দীপিকা পাডুকোন: মুম্বাইয়ের প্রভাদেবীর বিউমন্ডে টাওয়ার্সে একটি চার বেডরুমের অ্যাপার্টমেন্ট ও অফিস রয়েছে দীপিকা পাডুকোনের। বাবা-মায়ের জন্য কেনা এই ফ্ল্যাটের দাম ৪০ কোটি রুপি।

প্রিয়াঙ্কা চোপড়া: এই তারকার অনেকগুলো বাড়ি ও ফ্ল্যাট রয়েছে। তার মধ্যে একটি লস অ্যাঞ্জেলেসে, একটি লোখান্ডওয়ালাতে ও একটি জুহুতে। তা বাদ দিয়ে বিয়ের সময়ে আর একটি নতুন ফ্ল্যাট কিনেছেন প্রিয়াঙ্কা ভারসোভাতে, যার দাম ১০০ কোটি রুপি।

এ ছাড়া সম্প্রতি ৩০ কোটি রুপি দিয়ে নতুন অফিস স্পেস কিনেছেন আমির খান। আর হিমাচলের পাহাড়ি এলাকায় কঙ্গনা রনৌতের বাড়ি নির্মাণে খরচ হয়েছে ৩০ কোটি রুপির বেশি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue