বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’ মুক্তির তারিখ ঘোষণা 

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার ০১:১৯ পিএম

তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’ মুক্তির তারিখ ঘোষণা 

তাহসান-শ্রাবন্তী

ঢাকা: তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’ মুক্তির তারিখ ঘোষণা করলো প্রযোনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। আগামী ৮ মার্চ (নারী দিবস) উপলক্ষ্যে তাহসান খান ও শ্রাবন্তী অভিনীত এই ছবিটি সারাদেশে মুক্তি দেয়া হবে।

‘যদি একদিন’ পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। প্রজাপতি, তারকাটা, সম্রাট ছবির এই নির্মাতা বললেন, আমি শতভাগ পরিকল্পনা মাফিক কাজ করেছি। এতে আমি নিজেও খুব এক্সাইটেড। কোথাও কোনো খুঁত রাখিনি।

‘যদি একদিন’ প্রসঙ্গে তাহসান বলেন, আমি একজন এন্টারটেইনার। কাজ করি মানুষের জন্য। চিন্তা করি আমার কাজটা যেন বাংলাদেশের মানুষের কাছে পৌঁছায়। তাদের হৃদয়ে যেন জায়গা করে নেয়। কিন্তু সব কাজ পারেনা। কিছু কাজ যদি পারে তাহলে উদ্দেশ্য সার্থক। প্রমিজ করছি, এই ছবির মাধ্যমে দর্শকদের এমন কিছু দেব সেটা সারাজীবন মনে রাখবে।

এর আগে গেল ৩১ জানুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ‘যদি একদিন’ মুক্তির অনুমতি পায়। ছবি দেখে সেন্সর সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ বলেছিলেন, পারিবারিক সেন্টিমেন্টাল ও ইমোশনে ভরপুর ছবি ‘যদি একদিন’। দারুণ উপভোগ্যের।

তাহসান-শ্রাবন্তী ছাড়াও ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, রাইসা, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, সুজাত শিমুল, আনন্দ খালেদ প্রমুখ। ছবির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। ছবিটির পরিবেশনায় আছে টিওটি ফিল্মস।

এর আগে ‘যদি একদিন’ ছবির তাহসান-কোনালের গাওয়া একটি গান এবং হৃদয় খানের একটি গান ও টিজার প্রকাশ হয়েছে। সবগুলোই ব্যাপক প্রশংসায় ভেসেছে। তারপর থেকে নতুন করে ‘যদি একদিন’ দেখার জন্য দর্শক অপেক্ষার প্রহর গুনছেন।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue