সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২২ চৈত্র ১৪২৬

তৃতীয় সারির নায়িকার সঙ্গে নাচলের শাকিব

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ১২:০৪ পিএম

তৃতীয় সারির নায়িকার সঙ্গে নাচলের শাকিব

ঢাকা: সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষ্যে নেচেছিলেন ঢালিউডের ব্যস্ত চিত্রনায়ক শাকিব খান। তবে তিনি শীর্ষস্থানীয় কোনো নায়িকার সঙ্গে নয়, নেচেছিলেন ঢাকাই সিনেমার তৃতীয় সারির এক চিত্রনায়িকার সঙ্গে। নাম নিঝুম রুবিনা। মেঘকন্যাসহ তিন চারটি ছবিতে কাজ করেছেন। পাশাপাশি মডেল হিসেবেও কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন।

নাচের আয়োজন করেছিলেন রংধনু গ্রুপ। ‘আমি তোমার মনের ভেতর’, ‘দিল দিল’, ‘আগুন লাগাইলো’ শিরোনামের তিনটি গানের সঙ্গে নেচেছেন ঢালিউডের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খান। তবে এই নাচে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নিঝুম রুবিনা। গণমাধ্যমকে তা প্রকাশ করেছেন বেশ গর্বিতভাবে। তৃতীয় সারির একজন চিত্রনায়িকার জন্য এটা যেমন উচ্ছ্বাসের খবর তেমনি শাকিব ভক্তদের জন্য বেদনার।

এমনকি ভক্তরা শাকিবের রুচিবোধ নিয়েও প্রশ্ন তুলেছেন। তাদের বক্তব্য তৃতীয় সারির একজন নায়িকার সঙ্গে নেচে শাকিব নিজের অবস্থানের অবনমন করলেন।

যদিও এরআগে পপির সঙ্গে ঢাকার বাইরের একটি শোয়ে পারফর্ম করেছেন শাকিব খান তাতে বেশ আলোচিত হয়েছিলেন এই জুটি। যদিও সেখানে নাচের স্টেপ দেন নি বলেই চলে শাকিব খান। তারপরও সেটা গ্রহণযোগ্য পেয়েছিল মূলত পপির মতো তারকা অভিনেত্রীর কারণে।

সোনালীনিউজ/এমএস/এসআই