বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

থাপ্পড় মেরে শিক্ষকের কানের পর্দা ফাটাল যুবক!

চুয়াডাঙ্গা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুন ২০১৯, সোমবার ০৯:৪০ পিএম

থাপ্পড় মেরে শিক্ষকের কানের পর্দা ফাটাল যুবক!

চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গায় স্কুলে ঢুকে থাপ্পড় মেরে শিক্ষকের কানের পর্দা ফাটিয়ে দিয়েছে এক যুবক। বিদ্যালয়ের এক ছাত্রীর নামে বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় জাল সই করতে বাধা দিলে ওই যুবক শিক্ষককে থাপ্পড় মারে।

রোববার (১৬ জুন) দুপুরে আলমডাঙ্গা উপজেলার ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। শিক্ষক সিহাব শাহরী বর্তমানে চিকিৎসাধীন আছেন।

থানায় অভিযোগ করার কারণে ওই যুবক সাঙ্গপাঙ্গ নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ভয়-ভীতি দেখাচ্ছেন।

পুলিশ ও স্কুল সূত্রে জানা গেছে, উপবৃত্তির টাকা দেয়ার লক্ষ্যে ঘোলদাড়ী বাজার মাধ্যমিক বিদ্যালয়ে রোববার (১৬ জুন) ছাত্রীদের অভিভাবকদের মোবাইলে বিকাশের অ্যাকাউন্ট খোলার কাজ চলছিল। পার্শ্ববর্তী কুঠিপাইকপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে মামুন হোসেন এক ছাত্রীর মামা। সে অভিভাবক হিসেবে দুপুরে আসে এবং তার পিতার সই নিজে করতে চায়।

এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি) জাল সইয়ে বাধা দেন এবং যার নামে অ্যাকাউন্ট তাকে দিয়ে সই করানোর অনুরোধ জানান। এতে অপমান বোধ করে মামুন। সে ক্ষিপ্ত হয়ে শিক্ষক সিহাবের গালে চড় বসিয়ে দেয়। এ ঘটনায় জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়েন শিক্ষক সিহাব। চলে যাওয়ার সময় যুবক মামুন বিভিন্ন হুমকিধামকিও দিয়ে যায়।

শিক্ষক সিহাব শাহরী জানান, ওই থাপ্পড়ের পর থেকে আমি কানে ভালোভাবে শুনতে পাচ্ছি না। মনে হচ্ছে কানের পর্দা ফেটে গেছে। তাই চিকিৎসা নিতে খুলনায় যাচ্ছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হামিদ জানান, এ ঘটনার পর ওই দিনই সন্ধ্যায় আমরা আলমডাঙ্গা থানায় মামুনের বিরুদ্ধে অভিযোগ করেছি। কিন্তু মামুন তার সাঙ্গপাঙ্গ দিয়ে ভয়ভীতি দেখাচ্ছে এবং থানা থেকে অভিযোগ তুলে নিতে হুমকি দিচ্ছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর শাহাবুল হক জানান, মামুন হোসেন যে কাজ করেছে তা অত্যন্ত অন্যায়। প্রধান শিক্ষক থানায় অভিযোগ করেছেন। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

আলমডাঙ্গা থানার ওসি মুন্সী আসাদুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পর থেকে অভিযুক্ত যুবক মামুনকে পুলিশ খুঁজছে। সে পালিয়ে বেড়াচ্ছে। তাকে পেলেই গ্রেপ্তার করা হবে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue