সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

দরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটানোই যুবলীগ নেতার স্বার্থকতা

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ জুন ২০১৯, সোমবার ০৩:৩৫ পিএম

দরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটানোই যুবলীগ নেতার স্বার্থকতা

ময়মনসিংহ: আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলবো আমরা। এ স্বপ্ন এখন বাস্তব বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায়। তবে এখনও আমাদের দেশে অনেক মানুষ রয়ে গেছে দারিদ্র্য সীমানায়। তাই ময়মনসিংহ নগরীর চরপাড়া নিজ এলাকায় গরীব অসহায়দের পাশে ছাঁয়া হয়ে আছেন জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল।

পবিত্র মাহে রমজানে পথচারী রোজাদারদের বিনামূল্যে সেহেরি ও ইফতার করাচ্ছেন সততা যুব সংঘ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যার প্রতিষ্ঠাতা ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য তারুণ্যের দিপ্ত যুবক আসাদুজ্জামান রুমেল। পেশায় তিনি একজন ব্যবসায়ী ও উদ্যোগতা। সব সময় নিজেকে মনে প্রাণে নিয়োজিত রাখেন সমাজ সেবায়। যিনি নগরীর চরপাড়া ১৪নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয় একজন নেতা ও সমাজসেবক হিসাবে পরিচিত।

রোববার (২ জুন) দ্বিতীয় দিনে পথচারীদের মাঝে ইফতার বিতরণীতে উপস্থিত ছিলেন সিটির ১৪ নং ওয়ার্ড কাউন্সিল ফজলুল হক উজ্জ্বল।

স্থানীয়রা জানায়, নগরীর ব্যস্ততম চরপাড়া এলাকায় সততা যুব সংঘ নামে সংগঠনটি এর আগেও স্কুলের শিশুদের মাঝে বিনামূল্যে টিফিন বিতরণ করেন। এবার পবিত্র মাহে রমজানে এলাকার দরিদ্র ও রোজাদার পথচারীদের মাঝে বিনামূল্যে তিনদিন সেহরী ও ইফতারের ব্যবস্থা করেছে। আজ দ্বিতীয় দিনের মতো এ কর্মসূচী পালন করেছে সংগঠনটি। চরপাড়া স্টাফ কোয়ার্টার গেইট সংলগ্ন প্যান্ডেলে এই কর্মসূচী চলবে আগামীকাল পর্যন্ত।

সততা যুব সংঘের প্রতিষ্ঠাতা জেলা যুবলীগ সদস্য আসাদুজ্জামান রুমেল বলেন, পবিত্র মাহে রমজানে রোজাদার পথচারী, সুবিধাবঞ্চিত শিশু ও বৃদ্ধদের মুখে একটু খাবার তুলে দিতে পেরে আমরা স্বার্থক। কারণ দরিদ্র মানুষের মুখে হাসি ফোটানোর এই দীর্ঘযাত্রায় আজকের অর্জন আমাদের সবাইকে একটি অবিশ্বাস্য মুহূর্ত উপহার দিয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue