শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০, ৫ মাঘ ১৪২৬

দর্শককে মারতে গ্যালারিতে মুশফিক

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ অক্টোবর ২০১৯, রবিবার ০৯:৫২ পিএম

দর্শককে মারতে গ্যালারিতে মুশফিক

ঢাকা : জাতীয় দলের সবচেয়ে আবেগি ক্রিকেটার হিসেবেই সবার উপরে উঠে আসে মুশফিকুর রহিমের নাম।  ভালো খেলতে না পারলে অদ্ভুত সব কাণ্ড ঘটনা তিনি। তবে মুশফিক এবার এমন এক কাণ্ড করে বসলেন, যা কেউই কল্পনা করতে পারেনি।

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ভারত সফরকে সামনে রেখে টাইগাররা নিজেদের মধ্যে প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে নামে। লাল ও সবুজ দলের মোড়কে দুই দল মাঠে খেলে।

উত্তেজনার একটি মুহূর্তে

কিন্তু লাল দলের হয়ে ব্যাট হতে সুবিধা করতে পারেননি মুশফিক।  মাত্র ৪ রান করে আরাফাত সানির বলে দ্রুত আউট হয়ে মুশফিক প্যাভিলিয়নে ফেরার পথে গ্যালারিতে থাকা এক দর্শক তাকে উদ্দেশ্য করে আপত্তিকর কিছু একটা বলেন। আর এতে মুশফিক নিজেকে সংবরণ করতে না পেরে সেই যুবককে মারার জন্য গ্যালারির দিকে ছুটে যান।

তবে শেষ পর্যন্ত মুশফিক সেই যুবকের গায়ে হাত তোলেননি। আঙুল তুলে তাকে শাসাতে দেখা গেছে। গ্র্যান্ড স্ট্যান্ডের একেবারে উপরে উঠে এসে মুশফিক রাগ চেপে রাখতে না পেরে কিছু বাজে ভাষা প্রয়োগ করে ফেলেন। ওই ভক্ত পরে ক্ষমা চান মুশফিকের কাছে। তাতেও রাগ কমেনি মি. ডিপেন্ডেবলের। উপস্থিত সংবাদকর্মীরা মুশফিককে শান্ত করেন এবং নিচে নামিয়ে আনেন।

পরে জানা যায়, 'ক্রিকেটখোর' গ্রুপের হয়ে মাঠে খেলা দেখতে আসা ওই যুবকের নাম ইমরান হোসেন। তার বাড়ি জামালপুর জেলায়, বয়স ২২-২৪ বছর। মাঠের নিরাপত্তাকর্মীরা পরে ওই যুবককে নিজেদের জিম্মায় নিয়ে নেয়।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue