রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

দশম শ্রেণির ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ প্রাইভেট শিক্ষকের

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুলাই ২০১৯, মঙ্গলবার ১১:২৮ এএম

দশম শ্রেণির ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ প্রাইভেট শিক্ষকের

ঢাকা: ফের আক্রান্ত শৈশব। এবার কলকাতার এক নামী স্কুলের ক্লাস টেনের এক ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে। বন্দুকের গুলি দেখিয়ে ৫০ বছরের ওই শিক্ষক কিশোরীটিকে বহুবার ধর্ষণ করেছে বলে অভিযোগ।

দেশটির পুলিশ অভিযুক্তওই শিক্ষককে গ্রেফতার করেছে। 

সম্প্রতি নানা অনভিপ্রেত কারণে খবরের শিরোনামে থাকা নামজাদা বেসরকারি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে প্রাইভেটে বিজ্ঞান পড়তে যেত নেতাজি নগরের নামী শিক্ষক রাজীব চক্রবর্তীর কাছে। 

সেখানেই বন্দুকের দুটি গুলি দেখিয়ে দিনের পর দিন রাজীব ওই ছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। মেয়েটির বাবা-মা যখন বাড়ি থাকত না, তখন সে বাড়িতে গিয়েও পড়ানোর অছিলায় ধর্ষণ করেছে বলে অভিযোগ। কারও কিছু বললে, গুলি করে দেবে বলে ভয় দেখিয়েছিল শিক্ষক। সেই ভয়ে এতদিন চুপ করে অত্যাচার সহ্য করেছে মেয়েটি। 

রবিবার তার আচরণে সন্দেহ হওয়ায় বাবা-মা জিগগেস করলে মেয়েটি কান্নায় ভেঙে পড়ে। সব খুলে বলে সে। এরপরই সোমবার বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আলিপুর আদালতে তোলা হবে। রাজীবের বাড়ি থেকে বন্দুকের গুলি দুটি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে পক্সো ও ধর্ষণের মামলা আনা হয়েছে। 

অভিযুক্ত এলাকার নামী শিক্ষক হিসেবে পরিচিত। অনেকেই তার কাছে পড়তে যেত। সে আরও কোনও কিশোরীর সঙ্গে এই কাজ করে থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ। গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/এইচএন
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue