বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ১০ মাঘ ১৪২৬

দিল্লির ভয়াবহ আগুনে নিহতের সংখ্যা বেড়ে ৪৩ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার ১১:৩৫ এএম

দিল্লির ভয়াবহ আগুনে নিহতের সংখ্যা বেড়ে ৪৩ (ভিডিও)

ঢাকা : ভারতের দিল্লির রানি ঝাঁসি রোডের একটি জুতা কারখানায় ভায়বহ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৪৩ জনের মৃত্যু হয়েছে।  মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা।  

গণমাধ্যম জানাচ্ছে, রোববার ভোররাতে আনাজ মান্ডি নামের এই কারখানায় আগুন লাগে।  আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট।

সূত্রের খবর, প্রায় ২০০ জন শ্রমিক এই মান্ডিতে রাতে ঘুমোচ্ছিলেন।  ভোররাতে আগুন লাগে।  গোটা এলাকা ধোঁয়ায় ভরে যায়।  ভোর সওয়া পাঁচটা নাগাদ দমকলে খবর যায়।  আগুনে আটকে থাকা প্রায় ৫০ জনকে উদ্ধার করে দমকল। অগ্নিদগ্ধদের আরএমএইচ ও হিন্দু রাও হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আটকদের বেশিরভাগই ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন বলে জানিয়েছেন দমকলের অফিসার অতুল গর্গ। তবে, কীভাবে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি।

এদিকে এই ঘটনাকে অত্যন্ত ‘মর্মান্তিক’ বলে টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।  দমকল আগুন নেভানোর কাজ চালাচ্ছে বলে জানিয়েছেন তিনি।

ঘটনার তদন্ত ও দোষীদের কড়া শাস্তির আশ্বাস দিয়েছেন দিল্লির মন্ত্রী ইমরান হুসেন।  এদিন আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে যান তিনি।

আনাজ মান্ডির আগুনকে ‘ভয়াবহ’ বলে জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  টুইটে মৃতদের পরিবারকে সমবেদনা জনিয়েছেন তিনি।  আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue