শুক্রবার, ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

দীপিকার গোপন অন্তরঙ্গ ভিডিও ফাঁস (ভিডিও)

বিনদোন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, বুধবার ০২:০২ পিএম

দীপিকার গোপন অন্তরঙ্গ ভিডিও ফাঁস (ভিডিও)

ঢাকা: মাত্রই দিল্লিতে শেষ হল ‘ছপাক’ সিনেমার প্রথম অংশের শুটিং। এসিড আক্রান্ত ভারতীয় নাগরিক লক্ষ্মী আগারওয়ালের জীবনী অবলম্বনে নির্মিত এই সিনেমায় কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বিভিন্ন সময় ফাঁস হয়েছে এ সিনেমার শুটিংয়ের কিছু কিছু দৃশ্য।

এর আগে দীপিকার স্কুল ড্রেস পরা ছবি ভাইরাল হয়েছে। তো কখনও অ্যাসিডে পোড়া প্রস্থেটিস্কস মেকআপ নিয়েই প্রকাশ্যে এসে ঝড় তুলে দিয়েছেন দীপিকা। তবে এবার একটি অন্তরঙ্গ দৃশ্য ফাঁস হয়ে গেল অনলাইনে। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে এটি ক্যামেরাবন্দী করে নেট দুনিয়ায় পোস্ট করেছেন দীপিকারই কোনো ভক্ত।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও ঘোরাফেরা করছে। তাতে বাড়ির ছাদে দীপিকাকে ও সিনেমার অভিনেতা বিক্রান্ত মাসের সঙ্গে চুম্বনের একটি দৃশ্য শুট করতে দেখা গেছে। দৃশ্যটি ২০ সেকেন্ডের। দিল্লিতে শুটিং হওয়া এই দৃশ্যে দেখানো হয়েছে, একটি বাড়ির ছাদে বসে আছেন দু’জনে। প্রথমবার তারা একে অপরকে চুম্বন করছেন।

ফাঁস হওয়া ভিডিওটি দেখে মনে হয়েছে স্থানীয় কোনো বাড়ি থেকে এটি তোলা হয়েছে। যদিও এই সিনেমার সঙ্গে যুক্ত এক সূত্রে জানা গেছে, শুটিং সেটে নাকি নিরাপত্তার আঁটসাঁট ব্যবস্থা রয়েছে। তবে ভিডিওটি সামনে আসতেই চারিদিকে ছড়িয়ে পড়ে সমালোচনার ঝড়। কারণ সদ্যই রণবীর সিংয়ের সঙ্গে সাত-পাকে বাঁধা পড়েছেন দীপিকা। নেটিজেনদের মত, দীপিকা যেন তার সন্তানদের এই দৃশ্য না দেখান।

গতবছর মুক্তি পাওয়া ‘রাজি’র সাফল্যের পর মেঘনা গুলজার বানাচ্ছেন ‘ছপাক’, যা মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। এ সিনেমা প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমকে পরিচালক মেঘনা গুলজার বলেছিলেন, ‘সিনেমাতে আপনারা পরিচিত দীপিকাকে দেখতে পাবেন না। আপনারা দেখবেন বিকৃত দীপিকাকে।’ মেঘনা বলতে চেয়েছেন, দীপিকাকে বিন্দুমাত্র আবেদনময়ী চরিত্রে দেখা যাবে না।

২০১৮ সালে ‘পদ্মাবত’ সিনেমায় শেষবার দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। তারপর দীপিকাকে আর কোনো সিনেমাতেই দেখা যায়নি। বিয়ের পর এটাই রণবীর ঘরনীর প্রথম সিনেমা।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue